Logo
শিরোনাম :
করোনায় আক্রান্তদের সুস্থতা কামনায় হবিগঞ্জ জেলা তাঁতলীগের দোয়া ও মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় জেলা তাঁতলীগ সভাপতির উদ্যোগে মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় যুবলীগ নেতার উদ্যোগে দোয়া মাহফিল হবিগঞ্জের রশিদপুর গ্যাসফিল্ডে অগ্নিকাণ্ড পানিতে ডুবে শিশুর প্রাণহানি মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে এক ব্যক্তিকে কারাদণ্ড পিকআপ ভ্যান কেড়ে নিল ছাত্রলীগ নেতার প্রাণ করোনা ভাইরাস : শনাক্তের নতুন রেকর্ড : মৃত্যু ৬৩ ‘শিশুবক্তা’ রফিকুল মাদানীকে আটক করেছে র‌্যাব নবীগঞ্জে বিএনপি নেতা নুরুল আমিনের বিরুদ্ধে জলমহাল নিয়ে চাঁদাবাজির অভিযোগ !

সুনামগঞ্জে চলন্ত বাসে তরুণীকে ধর্ষণ চেষ্টায় হেলপার গ্রেফতার !

করেসপন্ডেন্ট,সুনামগঞ্জ / ১৩৫ বার পঠিত
জাগো নিউজ : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

সিলেট থেকে সুনামগঞ্জের দিরাই উপজেলায় যাওয়ার চলন্ত বাসে কলেজছাত্রীকে (১৭) ধর্ষণ চেষ্টার ঘটনায় বাসের হেলপারকে গ্রেপ্তার করেছে পিবিআই। গ্রেপ্তার হওয়া বাসের হেলপারের নাম রশিদ আহমদ (২৭)। তার বাড়ি ছাতক উপজেলার চরমমহল্লা ইউনিয়নের কামরাঙ্গীচর গ্রামে। তার বাবার নাম হাবিব আহমদ।

সুনামগঞ্জের ছাতক থানার বুরাই গাওগ্রাম থেকে রবিবার রাত একটায় তাকে গ্রেপ্তার করে সিলেট পিবিআই। সিলেট পিবিআই পুলিশ সুপার খালেদুজ্জামান জানান, রবিবার গভীর রাতে সুনামগঞ্জের ছাতক উপজেলার বুরাই গাও থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। আসামিকে দিরাই থানায় হস্তান্তর করা হবে।

প্রসঙ্গত, শনিবার বিকেলে সিলেট থেকে দিরাইর উদ্দেশ্যে ছেড়ে আসা সিলেট জ- বাস নং ১১০৭২৩ একটি যাত্রীবাহী বাসে আত্মীয়ের বাড়ি লামাকাজি থেকে নিজ বাড়িতে আসার জন্য দিরাইগামী বাসে ওঠেন ওই তরুণী। বাসটি সন্ধ্যায় দিরাই পৌরসভার সুজানগর গ্রামের পাশে আসলে ওই তরুণী ছাড়া গাড়িতে আর কোনো যাত্রী না থাকার বাসের চালক ও হেলপার মিলে মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করে। মেয়েটি প্রাণ ভয়ে বাস থেকে লাফ দিয়ে সড়কে পড়ে যান।

গ্রামবাসী আহত অবস্থায় দিরাই হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় রবিবার রাতেই বাস চালক হেলপারসহ ৩ জনকে আসামি করে মামলা দায়ের করেন তরুণীর বাবা।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !