Logo

সিলেট মিনি ম্যারাথন প্রতিযোগিতায় নবীগঞ্জের ৩ জনের অংশগ্রহণ

জাবেদুর রহমান, নবীগঞ্জ
জাগো নিউজ : শনিবার, সেপ্টেম্বর ১২, ২০২০

সিলেট রানার্স কমিউনিটির উদ্যোগে ১০ কিলোমিটার মিনি ম্যারাথন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে নবীগঞ্জের লাল সবুজ সাইক্লিং ক্লাবের ৩ জন সদস্য।

শুক্রবার (১১ই সেপ্টেম্বর ) সিলেট রানার্স কমিউনিটির আয়োজনে ১৫০ জন দৌড়বিদ অংশগ্রহণ করেন। দেশের চলমান করোনা ভাইরাস পরিস্থিতির জন্য সবাই স্বাস্থ্য বিধি মেনেই দৌড়ে অংশগ্রহণ করেন। এ প্রতিযোগিতায় সর্বনিম্ন ১৬ বছর বয়সী হতে সর্বোচ্চ ৭০ বছর বয়সী দৌড়বিদরা অংশ নেন।

দৌড় প্রতিযোগিতাটি সকাল ৬টায় লাক্কাতুরা সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়াম থেকে এয়ারপোর্টে গিয়ে পুনরায় লাক্কাতুরা স্টেডিয়ামে এসে ১০ কিলোমিটার দৌড় প্রতিযোগিতা শেষ হয়। এতে নবীগঞ্জ থেকে অংশগ্রহণ করেন নবীগঞ্জ লাল সবুজ সাইক্লিং ক্লাবের সভাপতি মোঃ মাজহারুল ইসলাম তারেক, দপ্তর সম্পাদক বেলায়েত হোসেন বোরহান ও সদস্য জাবের হোসেন। তারা নির্ধারিত সময়ের আগেই মিনি ম্যারাথন ১০ কিলোমিটার পথ সম্পন্ন করেন।

নবীগঞ্জ লাল- সবুজ সাইক্লিং ক্লাবের সভাপতি তারেক বলেন, মাদকমুক্ত জীবন আনন্দের। আর মাদকাসক্ত জীবন কষ্টের। ধুমপান থেকেই মাদকের নেশা শুরু হয়। তাই ধুমপান কখনো নয়, আসুন মাদক মুক্ত থাকি। পাশাপাশি বড়দের কথা শুনি এবং ছোটদের সঙ্গে প্রাণ খুলে কথা বলি।
তিনি আরো বলেন, আত্নহত্যা প্রবনতা থেকে বাচুঁন, জীবন একটাই তাই জীবনকে উপভোগ করুন।

আমরা সবাই মাদক ও হলুদ নেশা থেকে মুক্ত থাকি। আনন্দময় অ্যাডভেঞ্চার ভ্রমন করি দেশ-বিদেশকে জানি। আর নিজে ম্যারাথন দৌড় সাইক্লিং করি এবং অপরকে দৌড় সাইক্লিং করতে উৎসাহিত করি।

পরিশেষে, সিলেট রানার্স কমিউনিটির পক্ষ থেকে বিজয়ীদের মেডেল ও ক্র‍্যাস্ট প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !