Logo
শিরোনাম :
হবিগঞ্জের চার সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে লাখাইয়ে মানববন্ধন বানিয়াচংয়ে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত স্বামীর হাতে স্ত্রী খুন ! ধর্মপাশায় বিধি বহির্ভূত নিয়োগ : অধ্যক্ষের বিরুদ্ধে লিখিত অভিযোগ জনগণের অংশগ্রহণে কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমে অপরাধ প্রবণতা কমে আসবে- ডাঃ মুশফিক হোসেন হবিগঞ্জে চার সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন শায়েস্তাগঞ্জে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু ইউএনও’কে দেখে বাল্য বিয়ের অনুষ্ঠান রূপ নিলো মিলাদ মাহফিলে ! ইনাতগঞ্জে কুড়েরপাড় গ্রামবাসীর সাথে চেয়ারম্যান প্রার্থী নোমান হোসেনের মতিবিনিময় সুনামগঞ্জে চুরির মোটর সাইকেলসহ ৩ জন গ্রেফতার

সিলেট নগরীতে দুপুর থেকে নেই বিদ্যুৎ !

করেসপন্ডেন্ট,সিলেট / ১১০ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ১৬ আগস্ট, ২০২০

যান্ত্রিক সমস্যা কারণে বিদ্যুৎহীন রয়েছে সিলেট নগরের বেশিরভাগ এলাকা। রোববার দুপুর থেকে অধিকাংশ এলাকায় বিদুৎ সরবরাহ বন্ধ রয়েছে । গরমে দীর্ঘ সময় বিদ্যুৎ না থাকায় দুর্ভোগে পড়েছেন নগরবাসী। কখন পুণরায় বিদ্যুৎ সংযোগ চালু হবে তা নিশ্চিত করে বলতে পারছেন না সংশ্লিস্টরাও।

এদিকে, যান্ত্রিক এই ত্রুটির কারণে রোববার দুপুর ১টা থে‌কে বিদ্যুৎ বিহীন অবস্থায় রয়েছে নগরের প‌শ্চিম জিন্দাবাজার, জল্লারপাড়, মাসু‌দীঘিরপাড়, জামতলা, রা‌মেরদী‌ঘিরপাড়, দা‌ঁড়িয়াপাড়া, ভাতা‌লিয়া, মধুশহীদ, কাজলশাহ, শেখঘাট, পু‌লিশলাইন, বাগবাড়ি, মদিনা মার্কেট, আখালিয়া, দক্ষিণ সুরমার কদমতলি, গোটাটিকর বিসিক শিল্প নগরীসহ বেশিরভাহ এলাকায়।

এ প্রসঙ্গে বিদ্যুৎ বিতরণ বিভাগ সিলেট অঞ্চলের প্রধান প্রকৌশলী মোকাম্মেল হোসেন ‘জাগো নিউজ’কে- বলেন, আমাদের দুটি ফিডারে সমস্যা দেখা দিয়েছিলো। একারণে নগরের অনেক স্থানে বিদ্যুৎ চলে যায়। তবে আমরা ফিডার দুটি ইতোমধ্যে চালু করেছি। কিন্তু এখন ৩৩ কেভি জাতীয় গ্রিড লাইনের ব্রেকার বিকল হয়ে পড়েছে। এটি চালু করা যাচ্ছে না। তিনি আরও বলেন, আমরা সকলেই এখন গ্রিড লাইনের কুমারগাও সাবস্টেশনে আছি। ব্রেকার চালুর অপেক্ষায় রয়েছি। তবে এটি চালু করতে কতক্ষণ লাগবে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !