Logo
শিরোনাম :
আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার খোয়াই নদীর সীমানা নিশ্চিত করণ ও দখল-ভরাট উচ্ছেদের দাবীতে স্বারকলিপি প্রদান নবীগঞ্জের পানিউমদায় ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত ইনাতগঞ্জের আছাবুরের নজর নৌকায় ! হবিগঞ্জে আলুর বাজার নিয়ন্ত্রণে অভিযান হবিগঞ্জ প্রেসক্লাবে প্রেস কাউন্সিলের বই প্রদান

সিলেটে ৭০ জনের করোনা শনাক্ত : ২ জনের প্রাণহানি

স্টাফ করেসপন্ডেন্ট / ১০৮ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ১৬ আগস্ট, ২০২০

শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে ৭০ জনের করোনা শনাক্ত হয়েছেন। এ সময়ে সুস্থ হয়েছেন ৪০ জন। শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনায় মৃত্যু হয়েছে ২ জনের। সব মিলিয়ে সিলেট বিভাগে বর্তমানে মত আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৯২৯৯ জন। আর করনা থেকে মোট সুস্থ হয়েছেন ৪ ৪৪২ জন। সিলেট বিভাগের চার জেলায় মিলে নতুন দুইজনসহ মোট প্রাণহানি হয়েছে ১৬৯ জনের।

রোববার (১৬ আগস্ট) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালকের কার্যালয় থেকে গণমাধ্যমে পাঠানো প্রতিদিনের প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

শেষ ২৪ ঘণ্টায় নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলার ৪৭ জন, সুনামগঞ্জের ৫ জন, হবিগঞ্জে ১৮ জন। তবে এ সময়ে মৌলভীবাজারে নতুন করে কারো করোনা শনাক্ত হয়নি।

এদিকে সুস্থ প্রতিবেদন থেকে আরও জানা যায়, সুস্থ হওয়া ৪০ জনের মধ্যে সুনামগঞ্জে ১৬ জন, সিলেটে ১৪ জন, হবিগঞ্জে ২ জন আর মৌলভীবাজারে ৮ জন করনা জয় করেছেন।

সিলেট বিভাগে মোট করোনা আক্রান্তের মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৪ হাজার ৯৫৯ জন। আর সুনামগঞ্জে ১ হাজার ৭৪৮ জন, হবিগঞ্জে ১ হাজার ৩৭২ জন ও মৌলভীবাজারে ১ হাজার ২২০ জনের করোনা শনাক্ত হয়েছে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !