Logo
শিরোনাম :
করগাঁওয়ে এবার নৌকার মাঝি বজলুর রহমান নবীগঞ্জ সদর ইউনিয়নে নৌকার মনোনয়ন পেলেন হাবিব গজনাইপুরে দলীয় মনোনয়ন: মুকুল আউট, সাবের ইন! পানিউমদায় এবারও নৌকা পেলেন বর্তমান চেয়ারম্যান ইজাজুর নবীগঞ্জে নৌকা পেলেন যারা দেবপাড়া ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেতে হাড্ডাহাড্ডি লড়াই : প্রচারনায় স্বতন্ত্র প্রার্থী গ্রিসে বাংলাদেশিদের অপ্রত্যাশিত মৃত্যু বাড়ছে, বেশির ভাগ মৃত্যুর কারণ হার্ট অ্যাটাক, স্ট্রোক দেবপাড়া ইউপিতে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল শরীফের দলীয় ফরম দাখিল নবীগঞ্জে যুবকের লাশ উদ্ধার, খুলছে না রহস্যের জট! দুইগ্রামের সাথে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল শরীফ হুদার মতবিনিময়

সিলেটে ১ হাজার ছাড়ালো করোনা আক্রান্তের সংখ্যা

করেসপন্ডেন্ট,সিলেট
জাগো নিউজ : বুধবার, জুন ১০, ২০২০

সিলেট জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা এক হাজার ছাড়িয়েছে। বুধবার এ জেলায় নতুন করে শনাক্ত হয়েছেন ৯১ জন। মঙ্গলবার ও বুধবার দুইদিনের নমুনা পরীক্ষায় এই ৯১ জনের করোনা শনাক্ত হয়। তবে দুইদিনের পরীক্ষার ফলাফলই বুধবার পাওয়া যায়।

নূতন শনাক্তদের মধ্যে চিকিৎসক ও সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা রয়েছেন। সব মিলিয়ে সিলেট জেলায় এ পর্যন্ত করোনায় শনাক্ত হয়েছে ১০৭৫ জনের।

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান, বুধবার (১০ মে) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৭৯ টি নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৫৫ জনের রিপোর্ট পজিটিভ আসে। শনাক্ত হওয়া ৫৫ জনের মধ্যে ৫৩ জন সিলেট জেলার এবং একজন করে সুনামগঞ্জ ও হবিগঞ্জ জেলার।

তিনি বলেন, এরআগে মঙ্গলবার দ্বিতীয় দাপে ওসমানী ল্যাবে ৯১ জনের নমুনা পরীক্ষা করা হয়েছিলো। বুধবার সকালে যার ফলাফল জানা যায়। এতে ৩৬ জনের রিপোর্ট পজিটিভ আসে। পজিটিভ আসাদের মধ্যে ৩২ জন সিলেট জেলার।

এর আগে ওসমানীর ল্যাবে মঙ্গলবারের প্রথমদফার পরীক্ষায় ৫০ জনের করোনা শনাক্ত হয়েছিলো। যা মঙ্গলবার রাতেই গণমাধ্যমে জানানো হয়।

জানা যায়, এই ল্যাবে বুধবারের শনাক্ত হওয়া ৫৫ জনের দের মধ্যে সিলেট নগরী ও সদর উপজেলায় ৫১ জন রোগী রয়েছেন। এছাড়া কানাইঘাট একজন এবং বিয়ানীবাজার উপজেলার একজন। আর সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন সুনামগঞ্জের শাল্লার একজন এবং হবিগঞ্জের সদর উপজেলার একজন বুধবার ওসমানীর ল্যাবে নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছেন।

একদিনে সুনামগঞ্জে আরও ৪৬ জনের করোনা শনাক্ত হয়েছে। ফলে সিলেট বিভাগে এ পর্যন্ত করোনাভাইরাস শনাক্ত হয়েছে ১৮৭০ জনের। সিলেট ছাড়া বিভাগের অন্য তিন জেলার মধ্যে সুনামগঞ্জে ৩৯৬, হবিগঞ্জে ২০৮ ও মৌলভীবাজার জেলায় ১৫২ জন রোগী রয়েছেন।

সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে এ পর্যন্ত মারা গেছেন ৩৮ জন। এর মধ্যে সিলেট জেলায় ২৯, হবিগঞ্জে ২, সুনামগঞ্জ ৩ এবং মৌলভীবাজারে চারজন জন রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !