Logo
শিরোনাম :
খুলনায় নিখোঁজ সেই রহিমা বেগমকে জীবিত উদ্ধার সবুজকুঁড়ি শিল্পী গোষ্ঠীর দুই ইসলামী সাংস্কৃতিক যোদ্ধার প্রবাস গমন গ্রিসে বাংলাদেশি শিল্পীদের চিত্র প্রদর্শনী কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ নবীগঞ্জে পিতার লাশ দাফন করে এসএসসি পরীক্ষা দিল রুহান নিরাপদ ও স্বাভাবিক প্রাতিষ্ঠানিক প্রসবে দেশে ষষ্ঠ স্থানে হবিগঞ্জ নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ : ১৪৪ ধারা জারি নবীগঞ্জে গ্রীনলাইন-শ্যামলী পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর নদীতে পাওয়া গেলো শিশুর মরদেহ সাংবাদিক সুলতানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

সিলেটে ১ হাজার ছাড়ালো করোনা আক্রান্তের সংখ্যা

করেসপন্ডেন্ট,সিলেট
জাগো নিউজ : বুধবার, জুন ১০, ২০২০

সিলেট জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা এক হাজার ছাড়িয়েছে। বুধবার এ জেলায় নতুন করে শনাক্ত হয়েছেন ৯১ জন। মঙ্গলবার ও বুধবার দুইদিনের নমুনা পরীক্ষায় এই ৯১ জনের করোনা শনাক্ত হয়। তবে দুইদিনের পরীক্ষার ফলাফলই বুধবার পাওয়া যায়।

নূতন শনাক্তদের মধ্যে চিকিৎসক ও সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা রয়েছেন। সব মিলিয়ে সিলেট জেলায় এ পর্যন্ত করোনায় শনাক্ত হয়েছে ১০৭৫ জনের।

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান, বুধবার (১০ মে) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৭৯ টি নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৫৫ জনের রিপোর্ট পজিটিভ আসে। শনাক্ত হওয়া ৫৫ জনের মধ্যে ৫৩ জন সিলেট জেলার এবং একজন করে সুনামগঞ্জ ও হবিগঞ্জ জেলার।

তিনি বলেন, এরআগে মঙ্গলবার দ্বিতীয় দাপে ওসমানী ল্যাবে ৯১ জনের নমুনা পরীক্ষা করা হয়েছিলো। বুধবার সকালে যার ফলাফল জানা যায়। এতে ৩৬ জনের রিপোর্ট পজিটিভ আসে। পজিটিভ আসাদের মধ্যে ৩২ জন সিলেট জেলার।

এর আগে ওসমানীর ল্যাবে মঙ্গলবারের প্রথমদফার পরীক্ষায় ৫০ জনের করোনা শনাক্ত হয়েছিলো। যা মঙ্গলবার রাতেই গণমাধ্যমে জানানো হয়।

জানা যায়, এই ল্যাবে বুধবারের শনাক্ত হওয়া ৫৫ জনের দের মধ্যে সিলেট নগরী ও সদর উপজেলায় ৫১ জন রোগী রয়েছেন। এছাড়া কানাইঘাট একজন এবং বিয়ানীবাজার উপজেলার একজন। আর সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন সুনামগঞ্জের শাল্লার একজন এবং হবিগঞ্জের সদর উপজেলার একজন বুধবার ওসমানীর ল্যাবে নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছেন।

একদিনে সুনামগঞ্জে আরও ৪৬ জনের করোনা শনাক্ত হয়েছে। ফলে সিলেট বিভাগে এ পর্যন্ত করোনাভাইরাস শনাক্ত হয়েছে ১৮৭০ জনের। সিলেট ছাড়া বিভাগের অন্য তিন জেলার মধ্যে সুনামগঞ্জে ৩৯৬, হবিগঞ্জে ২০৮ ও মৌলভীবাজার জেলায় ১৫২ জন রোগী রয়েছেন।

সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে এ পর্যন্ত মারা গেছেন ৩৮ জন। এর মধ্যে সিলেট জেলায় ২৯, হবিগঞ্জে ২, সুনামগঞ্জ ৩ এবং মৌলভীবাজারে চারজন জন রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !