Logo

সিলেটে যমুনা গ্রুপের কর্ণধার নুরুল ইসলামের মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল

করেসপন্ডেন্ট,সিলেট
জাগো নিউজ : শনিবার, জুলাই ২৫, ২০২০

যমুনা গ্রুপের কর্ণধার মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুতে সিলেটে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ জুলাই) দুপুরে যমুনা টেলিভিশন ও যুগান্তর সিলেট ব্যুরোর আয়োজনে নগরীর জিন্দাবাজারস্থ ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন কার্যলয়ে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শোকসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, জাতীয় পার্টির উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দীকি, সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক আলী আহমদ, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দীকি, জেলা প্রেসক্লাবের সম্পাদক শাহ দিদার আলম নোবেল প্রমুখ।

এ সময় বক্তারা যমুনা গ্রুপের কর্ণধার নুরুল ইসলামের কর্মময় জীবনের উল্লেখ করে বলেন দেশে গত ৪০ বছরে ৪১টি শিল্পপ্রতিষ্ঠানে কয়েক লক্ষ মানুষের কর্মসংস্থান করেছেন। দেশের অন্যতম শীর্ষ শিল্পপতি হয়েও তিনি কখনো ঋণখেলাপি ছিলেন না যা বর্তমান সময়ে বিরল একটি বিষয়। জীবন বাজি রেখে দেশকে যেমন স্বাধীন করেছেন তেমনি আজীবন মানুষ ও দেশের জন্য করে যাওয়া কাজগুলোর মধ্যেই তিনি বেচে থাকবেন যুগ যুগ ধরে।

তার হাতে গড়া দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশন নিরপেক্ষ ভূমিকা পালন করছে এবং তার অবর্তমানেও এটি অব্যাহত থাকবে এমনটাই আশা বক্তাদের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !