Logo
শিরোনাম :

সিলেটে পুলিশ কনস্টেবলের স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : রবিবার, আগস্ট ২৩, ২০২০

সিলেট নগরীর মজুমদারি এলাকা থেকে সানন্দা মল্লিক (৩০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে বিমানবন্দর থানা পুলিশ। তিনি মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানার কনস্টেবল বাসুদেব মল্লিকের স্ত্রী।

রবিবার (২৩ আগস্ট) দুপুরে বিমানবন্দর থানার একদল পুলিশ তার লাশ উদ্ধার করেন । পরবর্তীতে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

কি কারণে তিনি আত্মহত্যা করেছেন সে বিষয়টি এখনও খোলাসা নয়। পুলিশ বলছে, তিনি মানসিক রোগে ভুগছিলেন। এ নিয়ে রহস্যের দেখা দিয়েছে তাদের ১০ বছর ও ৩ বছরের দুটি মেয়ে রয়েছে।

পুলিশ জানায়, পুলিশ কনস্টেবল বাসুদেব মল্লিক ২ মেয়ে ও স্ত্রীকে নিয়ে বিমানবন্দর থানাধীন মজুমদারি এলাকার ৮নং আবাসার ৪র্থ তলায় বসবাস করে আসছেন। রবিবার ভোরে কোন একসময় সানন্দা পরিবারের সবাই অগোচরে বসত ঘরের ড্রইং রোমে গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেন। ভোরের দিকে বিছানায় সানন্দাকে না পেয়ে তার স্বামী বসত ঘরের অন্যান্য রোমে তার খোঁজ কররতে থাকেন। এসময় ড্রইং রোমের ফ্যানের সাথে তাকে ঝুলন্ত অবস্থা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়া হয়

বিমানবন্দর থানার এসআই লোকমান হোসেন ‘জাগো নিউজ’কে লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সানন্দা মানসিক রোগে ভুগছিলেন। তার শরীরে কোন আঘাতের চিহ্ন নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !