Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

সিলেটে পুলিশি বাধা মুখে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

করেসপন্ডেন্ট,সিলেট
জাগো নিউজ : মঙ্গলবার, সেপ্টেম্বর ১, ২০২০

image_pdfimage_print

সিলেটে বিএনপি’র ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজনে বাধা দিয়েছে পুলিশ। বাধার মুখে বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা ও সমাবেশ করেছে সিলেট জেলা ও মহানগর শ্রমিক দল।

সেই অনুষ্ঠানে প্রধান অতিথি বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সিটি মেয়র আরিফুল হক চৌধুরী।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট সিটি পয়েন্ট থেকে এক শোভাযাত্রা বের করে সিলেট জেলা ও মহানগর শ্রমিক দল।

আয়োজক সূত্রে জানা যায়, শোভাযাত্রা শুরু করার আগেই পুলিশের পক্ষ থেকে বাধা দেওয়া হয়। বলা হয় আয়োজন সংক্ষিপ্ত করতে। পরে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সিলেটের কেন্দ্রীয় শহীদ মিনারে সমাবেশ করতে যান সিলেট জেলা ও মহানগর শ্রমিক দলের নেতৃবৃন্দ। তখন কেন্দ্রীয় শহীদ মিনারেও পুলিশ এসে সমাবেশ করে বাধা দেয়।

মহানগর শ্রমিক দলের সভাপতি ইউনুস মিয়ার সভাপতিত্বে এবং জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আব্দুর রহমান ও লিটন আহমদ এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিএনপি জেলা আহবায়ক কমিটির অন্যতম সদস্য আব্দুল মান্নান, সিলেট জেলা বিএনপি আহবায়ক কমিটির অন্যতম সদস্য অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী,আহবায়ক কমিটির সদস্য ইশতিয়াক সিদ্দিকী, আহবায়ক কমিটির অন্যতম সদস্য মাহবুবুল হক চৌধুরী, শ্রমিক দল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা সভাপতি সুরমান আলী, সিনিয়র সহ-সভাপতি মাশুক এলাহী চৌধুরী, জেলা জাসাস এর সাধারণ সম্পাদক জয়নাল আহমদ রানু, জেলা বিএনপি নেতা শফিকুর রহমান টুটুল ও কামরুজ্জামান দিপু।

এ ব্যাপারে সিলেট জেলা বিএনপি আহবায়ক কমিটির অন্যতম সদস্য অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, সিটি পয়েন্ট থেকে শোভাযাত্রা শুরু করার সময় পুলিশ বাধা দেয়। তখন পুলিশের সাথে একদফা কথা বলে শোভাযাত্রা বের করা হয়। পরে আবার শহিদ মিনারে সমাবেশে ও এসে পুলিশ সংক্ষিপ্ত করার কথা বলে। তবে অন্য সময়ের তুলনায় আজকে পুলিশের আচরণ অনেক সহনশীল ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !