Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

সিলেটে করোনায় এক ব্যবসায়ীর মৃত্যু

করেসপন্ডেন্ট,সিলেট
জাগো নিউজ : মঙ্গলবার, জুন ৯, ২০২০

image_pdfimage_print

শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নগরীর চৌকিদেখী এলাকার ব্যবসায়ী জামাল আহমদ (৫৬) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

সোমবার রাত সাড়ে ৭টার দিকে তিনি মারা যান বলে নিশ্চিত করেন এই হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. সুশান্ত কুমার মহাপাত্র।

গত ৬ দিন আগে করোনার উপসর্গ নিয়ে জামাল আহমদ নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। এরপর তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে করোনা আক্রান্তদের জন্য নির্ধারিত শহীদ শামসুদ্দিন হাসপাতালে স্থানান্তর করা হয়। এখানে ভর্তির পর তার নমুনা সংগ্রহ করে পরীক্ষায় রিপোর্ট করোনা পজিটিভ আসে।

নগরীর ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম ‘‘জাগো নিউজ’’কে জানান, জামাল আহমদ চৌকিদেখী এলাকার জান্নাত মটরসের মালিক। তার করোনা পরীক্ষার রিপোর্ট আসতে পাঁচদিন সময় লাগে। প্রথমে রিপোর্ট পেলে পরিবারের পক্ষ থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নিয়ে যেতে পারত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !