Logo
শিরোনাম :
জোড়া খুনের রহস্য উদঘাটন: ‘উচিত শিক্ষা দিতে গিয়ে পাল্টাপাল্টি খুন’ আজমিরীগঞ্জে পূজায় বরাদ্দ সরকারি চাল গুদামে রেখেই পূজা উদযাপন কমিটির নেতার বাণিজ্য নবীগঞ্জের খাদ্য নিয়ন্ত্রক এর বদলী, অফিসার্স ক্লাবের সংবর্ধনা বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত নবীগঞ্জের বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলকে শোকজ ! আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার

সিলেটে করোনায় এক ব্যবসায়ীর মৃত্যু

করেসপন্ডেন্ট,সিলেট / ১৭৯ বার পঠিত
জাগো নিউজ : মঙ্গলবার, ৯ জুন, ২০২০

শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নগরীর চৌকিদেখী এলাকার ব্যবসায়ী জামাল আহমদ (৫৬) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

সোমবার রাত সাড়ে ৭টার দিকে তিনি মারা যান বলে নিশ্চিত করেন এই হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. সুশান্ত কুমার মহাপাত্র।

গত ৬ দিন আগে করোনার উপসর্গ নিয়ে জামাল আহমদ নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। এরপর তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে করোনা আক্রান্তদের জন্য নির্ধারিত শহীদ শামসুদ্দিন হাসপাতালে স্থানান্তর করা হয়। এখানে ভর্তির পর তার নমুনা সংগ্রহ করে পরীক্ষায় রিপোর্ট করোনা পজিটিভ আসে।

নগরীর ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম ‘‘জাগো নিউজ’’কে জানান, জামাল আহমদ চৌকিদেখী এলাকার জান্নাত মটরসের মালিক। তার করোনা পরীক্ষার রিপোর্ট আসতে পাঁচদিন সময় লাগে। প্রথমে রিপোর্ট পেলে পরিবারের পক্ষ থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নিয়ে যেতে পারত।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !