Logo
শিরোনাম :
আরব আমিরাতে বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা দেবপাড়া ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ করলেন এমপি মিলাদ গাজী নবীগঞ্জের ইনাতগঞ্জ ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ মানবসেবায় প্রবাসীদের অবদান অনস্বীকার্য – এমপি মিলাদ গাজী নবীগঞ্জের মাদ্রাসা শিক্ষক মুকিত জঙ্গী সংগঠন আনসার আল ইসলামের সদস্য ! স্কটিশ পার্লামেন্টে প্রথম বাংলাদেশী এমপি নির্বাচিত হলেন নবীগঞ্জের ফয়ছল চৌধুরী ইফতারির জন্য নবীগঞ্জের শরিফাকে ‘হত্যা’, স্বামী-শ্বাশুড়ি আটক নবীগঞ্জ পৌরসভায় ১৫শ অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রী অর্থ সহায়তা বিতরণ বাউসা ইউনিয়নে ১৫শ মানুষের মাঝে ৪৫০ টাকা করে নগদ অর্থ সহায়তা বিতরণ আউশকান্দিতে ৫শ অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা বিতরণ

সিলেটে একদিনে সর্বোচ্চ করোনা রোগী সুস্থ হওয়ার রেকর্ড

করেসপন্ডেন্ট,সিলেট / ৩৫৫ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ১৯ জুলাই, ২০২০

সিলেট বিভাগে অনেকদিনই আক্রান্তের চাইতে বেশি থাকে সুস্থ হওয়ার সংখ্যা। তবে গতকাল একদিনে এ অঞ্চলে করোনা থেকে মুক্ত হলেন সর্বোচ্চ সংখ্যক রোগী।

সুস্থ হওয়া কয়েকজন অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, তারা যেন নতুন জীবন লাভ করেছেন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, সিলেট বিভাগে গতকাল (শনিবার- ১৮ জুলাই) একদিনে করোনামুক্ত হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন ১৭৬ জন। এর মধ্যে সিলেটে ১৩৩, সুনামগঞ্জে ১৭, হবিগঞ্জে ৭ ও মৌলভীবাজারে ১৯ জন। যা একদিনে সিলেটে সর্বোচ্চ সুস্থ হওয়ার সংখ্যা।

অপরদিকে, আজ সকাল ৮টা পর্যন্ত বিভাগে মোট সুস্থ হয়েছেন ২৭৩২। এর মধ্যে সিলেটে ৮৯১, সুনামগঞ্জে ৯৩৯, হবিগঞ্জে ৪৭৪ও মৌলভীবাজারে ৪২৮ জন।

উল্লেখ্য, সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে আজ পর্যন্ত হাসপাতালে ভর্তি আছেন ২০৯ জন। এর মধ্যে সিলেটে ৯১, সুনামগঞ্জে ৩৭, হবিগঞ্জে ৫৬ ও মৌলভীবাজারে ২৫ জন।

এছাড়া করোনা পজেটিভ ও উপসর্গযুক্ত- সব মিলিয়ে বিভাগজুড়ে হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা মোট ১০১৭ জন। এর মধ্যে সিলেটে ৪৩৮, সুনামগঞ্জে ২৮৮, হবিগঞ্জে ২১৫ ও মৌলভীবাজারে ৭৬ জন। তারা সংশ্লিষ্ট জেলা ও উপজেলা হাসপাতাল এবং স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে চিকিৎসাধীন।

এদিকে, সিলেট বিভাগে গতকাল একদিনে করোনা রোগী শনাক্ত হলেন আরও ৮৪ জন। এর মধ্যে সিলেটে ২১, সুনামগঞ্জে ১৮, হবিগঞ্জে ২৩ ও মৌলভীবাজারে ২২ জন। নতুন এই ১১২ জনকে নিয়ে বিভাগজুড়ে মোট আক্রান্তের সংখ্যা ৬৬০২ জন।

গতকাল এ বিভাগে কেড়ে নিয়েছে আরও দুইজনের প্রাণ। মৃত দু’জনই সিলেটের বাসিন্দা। নতুন এই দুইজনকে নিয়ে সিলেট বিভাগে মোট মত্যুর সংখ্যা পৌঁছলো ১১৮-তে। এর মধ্যে সিলেট জেলায় ৮৮, সুনামগঞ্জে ১২, হবিগঞ্জে ৮ ও মৌলভীবাজারে ১০ জন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !