Logo

সিলেটের ৭ পৌরসভায় বিএনপির প্রার্থী যারা !

স্পেশাল করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শুক্রবার, ডিসেম্বর ১৮, ২০২০

image_pdfimage_print

দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ৬১টি পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৬ জানুয়ারি । এর মধ্যে সিলেটে বিভাগের রয়েছে ৭টি পৌরসভা। এই ৭টিসহ ৫৫টিতে প্রার্থী চূড়ান্ত করেছে বিএনপি।

শুক্রবার (১৮ ডিসেম্বর) বিকেলে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে উপস্থিত মনোনীত প্রার্থীদের সামনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিএনপির মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার ও প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

সিলেট বিভাগের ৭ পৌরসভায় বিএনপির প্রার্থীরা হলেন- হবিগঞ্জ জেলার মাধবপুরে হাবিবুর রহমান ও নবীগঞ্জে ছাবির আহমেদ চৌধুরী, সুনামগঞ্জ জেলার সদরে মোর্শেদ আলম, ছাতকে রাশিদা বেগম, জগন্নাথপুরে মো. হারুনুজ্জামান ও মৌলভীবাজার জেলার কমলগঞ্জে মোহাম্মাদ আবুল হোসেন ও কুলাউড়ায় কালাম উদ্দিন আহমেদ।

উল্লেখ্য, এবার চার ধাপে পৌরসভা নির্বাচন হওয়ার কথা রয়েছে। এর মধ্যে প্রথম ধাপের নির্বাচন ২৮ ডিসেম্বর। এ সময় ২৫টি পৌরসভার নির্বাচন হবে। দ্বিতীয় ধাপে ৬১ পৌরসভায় ভোট ১৬ জানুয়ারি। আর তৃতীয় ধাপে ৬৪টি পৌরসভার নির্বাচন ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে। চতুর্থ ধাপের তফসিল এখনো ঘোষণা হয়নি।

নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী ছাবির আহমদ চৌধুরী

নবীগঞ্জে ছাবির : মাধবপুরে হাবিবুরকে বিএনপির মনোনয়ন প্রদান

দু’দলের প্রার্থীর নাম ঘোষণা !


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !