Logo
শিরোনাম :
নবীগঞ্জ পৌর নির্বাচন : বিএনপির প্রার্থী বিজয়ী ॥ ফলাফল প্রত্যাখান আ.লীগের নবীগঞ্জ পৌর নির্বাচন : ভোট দিলেন বিএনপির প্রার্থী ছাবির নবীগঞ্জ পৌর নির্বাচন : ভোট দিলেন আ.লীগ প্রার্থী রাহেল নবীগঞ্জে মধ্যরাতে আ.লীগ বিএনপির সংঘর্ষ : বিএনপির কর্মীর নাড়িভুড়ি বেরিয়ে গেছে গুজবে কান না দিয়ে ভোট কেন্দ্রে যাওয়ার আহবান-স্বতন্ত্র প্রার্থী সুমনের সরকারের উন্নয়নে শরিক হতে নৌকা মার্কায় ভোট দিন – আ’লীগ মেয়র প্রার্থী রাহেল নবীগঞ্জ পৌর নির্বাচন : আ.লীগ-বিএনপি-স্বতন্ত্র প্রার্থীর ত্রিমুখী লড়াইয়ের আভাস নবীগঞ্জে বিস্ফোরক মামলা : সাবেক এমপি সুজাত মিয়াসহ ১৬ জনের আগাম জামিন যৌতুকের টাকা না দেয়ায় নবীগঞ্জের নাসিমার উপর অমানবিক নির্যাতন প্রার্থীদের প্রচারণায় সরব পৌরসভার জনপদ

সিলেটের সাথে দেশের ট্রেন যোগাযোগ বিচ্ছিন্ন !

স্টাফ করেসপন্ডেন্ট / ১৫৬ বার পঠিত
জাগো নিউজ : শনিবার, ৭ নভেম্বর, ২০২০

শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও রেল স্টেশন এলাকায় একটি তেলবাহী ট্রেন লাইনচ্যূত হয়েছে। এতে করে সিলেট ঢাকা, সিলেট চট্টগ্রাম রেলপথে ট্রেন যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

আজ শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে লাইনচ্যূেতর ঘটনা ঘটে।

লনাইনচ্যূত তেলের ওয়াগান থেকপ বিপুল পরিমাণ জ্বালানি তেল পড়ে যাওয়ায় সাধারন মানুষকে এই তেল সংগ্রহ করতে দেখা গেছে। তেলবাহী ওয়াগানটি চট্টগ্রামের পাহারতলী থেকে সিলেট যাচ্ছিল বলে জানা গেছে।

কর্তব্যরত জিআরপি পুলিশের এক কর্মকর্তা জানান, দুর্ঘটনায় ৫ টি কেরোসিন বোঝাই তেলের ওয়াগানসহ ইঞ্জিন টি লাইনচ্যূত হয়েছে। তেল লুটপাট রোধে অতিরিক্ত জিআরপি কর্মী তলব করা হয়েছে।

শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশন মাস্টার সাখাওয়াত হোসেন জানান, উদ্ধারকারী ট্রেন আসতে উর্ধতন কর্মকর্তাদের জানানো হয়েছে। আাখাউড়া জংশন থেকে এরি মধ্যে উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থল অভিমুখে রওনা হয়েছে বলে তিনি জানান। কখন নাগাদ ট্রেন চলাচল স্বাভাবিক হবে তা জানাতে অপারগতা প্রকাশ করেন রেলের এই কর্মকর্তা।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !