Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত নবীগঞ্জের বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলকে শোকজ ! আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার খোয়াই নদীর সীমানা নিশ্চিত করণ ও দখল-ভরাট উচ্ছেদের দাবীতে স্বারকলিপি প্রদান নবীগঞ্জের পানিউমদায় ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত ইনাতগঞ্জের আছাবুরের নজর নৌকায় !

সিলেটের তিন স্থানে বসবে কোরবানির পশুর হাট

করেসপন্ডেন্ট,সিলেট / ১৬২ বার পঠিত
জাগো নিউজ : শুক্রবার, ১০ জুলাই, ২০২০

করোনা পরিস্থিতির মাঝেও সিলেট নগরীতে কোরবানির পশুর হাট বসানোর সিদ্ধান্ত নিয়েছে সিলেট সিটি কর্পোরেশন (সিসিক)। সিলেট জেলা প্রশাসনের সম্মতিক্রমে বৃহস্পতিবার কোরবানির পশুর হাট সংক্রান্ত একটি সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

জানা গেছে, সিলেট সিটি কর্পোরেশনের পক্ষ থেকে এবার নগরীর তিনটি স্থানে কোরবানির পশুর হাট বসানো হবে। সেগুলো হচ্ছে, টিলাগড় এমসি কলেজ মাঠ, চৌহাট্টাস্থ সরকারি আলিয়া মাদ্রাসা মাঠ ও দক্ষিণ সুরমা ট্রাক টার্মিনাল। এছাড়া স্থায়ী পশুর হাট কাজিরবাজারেও কোরবানির পশু কেনাবেচা হবে। উল্লেখিত স্থানসমূহ ছাড়া নগরীর অন্য কোনো স্থানে পশুর হাট বসানো অবৈধ বলে জানিয়েছে সিসিক সূত্র।
প্রতি বছর কোরবানির ঈদে সিলেট নগরীর বেশ কয়েকটি জায়গায় বসানো হত কোরবানির পশুর হাট। করোনাভাইরাসের কারণে এবার উন্মুক্ত স্থানে কোরবানির পশু বেচাকেনা হবে।

সিলেট সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ও অতিরিক্ত সচিব (ভারপ্রাপ্ত) ডা. জাহিদুল ইসলাম ‌‘জাগো নিউজ’কে জানান, স্বাস্থ্য বিধি মেনে এই তিনটি জায়গায় কোরবানির পশু বেচাকেনার জন্য জেলা প্রশাসন অনুমতি দিয়েছে। সিটি কর্পোরেশনের পক্ষ থেকে ইজারা দেয়ার জন্য টেন্ডার আহবান করা হয়েছে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !