Logo

সিলেটের তিন স্থানে বসবে কোরবানির পশুর হাট

করেসপন্ডেন্ট,সিলেট
জাগো নিউজ : শুক্রবার, জুলাই ১০, ২০২০

image_pdfimage_print

করোনা পরিস্থিতির মাঝেও সিলেট নগরীতে কোরবানির পশুর হাট বসানোর সিদ্ধান্ত নিয়েছে সিলেট সিটি কর্পোরেশন (সিসিক)। সিলেট জেলা প্রশাসনের সম্মতিক্রমে বৃহস্পতিবার কোরবানির পশুর হাট সংক্রান্ত একটি সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

জানা গেছে, সিলেট সিটি কর্পোরেশনের পক্ষ থেকে এবার নগরীর তিনটি স্থানে কোরবানির পশুর হাট বসানো হবে। সেগুলো হচ্ছে, টিলাগড় এমসি কলেজ মাঠ, চৌহাট্টাস্থ সরকারি আলিয়া মাদ্রাসা মাঠ ও দক্ষিণ সুরমা ট্রাক টার্মিনাল। এছাড়া স্থায়ী পশুর হাট কাজিরবাজারেও কোরবানির পশু কেনাবেচা হবে। উল্লেখিত স্থানসমূহ ছাড়া নগরীর অন্য কোনো স্থানে পশুর হাট বসানো অবৈধ বলে জানিয়েছে সিসিক সূত্র।
প্রতি বছর কোরবানির ঈদে সিলেট নগরীর বেশ কয়েকটি জায়গায় বসানো হত কোরবানির পশুর হাট। করোনাভাইরাসের কারণে এবার উন্মুক্ত স্থানে কোরবানির পশু বেচাকেনা হবে।

সিলেট সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ও অতিরিক্ত সচিব (ভারপ্রাপ্ত) ডা. জাহিদুল ইসলাম ‌‘জাগো নিউজ’কে জানান, স্বাস্থ্য বিধি মেনে এই তিনটি জায়গায় কোরবানির পশু বেচাকেনার জন্য জেলা প্রশাসন অনুমতি দিয়েছে। সিটি কর্পোরেশনের পক্ষ থেকে ইজারা দেয়ার জন্য টেন্ডার আহবান করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !