Logo

সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের মৃত্যুতে পাট ও বস্ত্র মন্ত্রীর শোক

রূপগঞ্জ,করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শনিবার, জুন ১৩, ২০২০

কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এর পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জের রূপগঞ্জে সদর ইউনিয়নের আওয়ামী লীগ নেতা আনছর আলী। 

গত ১ জুন জ্বর-কাশিসহ করোনাভাইরাসের লক্ষণ নিয়ে হাসপাতালে ভর্তি হন মোহাম্মদ নাসিম। রাতে করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। শুক্রবার ভোর সাড়ে ৫টায় মোহাম্মদ নাসিমের ব্রেন স্ট্রোক হয়। হাসপাতালের নিউরোসার্জন অধ্যাপক রাজিউল হকের নেতৃত্বে কয়েক ঘণ্টায় তার অস্ত্রোপচার সফল হয়। সফল অস্ত্রোপচার হলেও এখনো তার মাথার ভেতরে বেশ কিছু রক্ত জমাট বেঁধে ছিল।

অস্ত্রোপচারের পর মোহাম্মদ নাসিম ভেন্টিলেশন সাপোর্টে ছিলেন। গত আটদিন ভেন্টিলেশন সাপোর্টে থাকার পরও তার চেতনা ফেরেনি।

এরই মধ্যে পরপর দুইবার করোনা পরীক্ষায় নেগেটিভ রেজাল্ট এলে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নেয়ার বিষয়ে পররাষ্ট্র মন্ত্রণালয়য়ের পক্ষ থেকে সিঙ্গাপুরের সঙ্গে যোগাযোগও করা হয়।

তবে নাসিমের শারীরিক অবস্থা সংকটাপন্ন হওয়ায় দেশের বাইরে স্থানান্তরের ঝুঁকি নিতে চাইছেন না তার পরিবারের সদস্যরা। ফলে মেডিকেল বোর্ডের চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী নাসিমের চিকিৎসা চলছিল।

গত কয়েকদিন ধরে তিনি শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !