Logo

সাংবাদিক খেজুরের মৃত্যু বার্ষিকীতে প্রয়াত সাংবাদিক স্মৃতি সংসদের দোয়া মাহফিল

জাগো নিউজ
জাগো নিউজ : শনিবার, মে ২৩, ২০২০
ATM NURUL ISLAM Khejur

করেসপন্ডেন্ট, জাগো নিউজ : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার সিনিয়র সাংবাদিক ও নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এটিএম নুরুল ইসলাম খেজুরের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে ‘‘নবীগঞ্জ প্রয়াত সাংবাদিক স্মৃতি সংসদ’’ এর উদ্যোগে নবীগঞ্জ পৌর এলাকার পৃথক মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । (২৩মে) শনিবার ফজরের নামাজের পর নবীগঞ্জে কেন্দ্রীয় জামে মসজিদে,বাদ যোহর নবীগঞ্জ থানা মসজিদে ও বাদ আছর দারুলউলুম এতিমখানা মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বাদ আছর দারুলউলুম এতিমখানা মসজিদে অনুষ্ঠিত দোয়া মাহফিলে নবীগঞ্জ প্রয়াত সাংবাদিক স্মৃতি সংসদের সভাপতি আনোয়ার হোসেন মিঠু,এটিএম নুরুল ইসলাম খেজুরের ছোট ভাই ও দৈনিক আজকালের খবর এর নবীগঞ্জ প্রতিনিধি এটিএম জাকিরুল ইসলামসহ সংগঠনের নেতৃবৃন্দ ও মুসল্লীগণ দোয়া মাহফিলে অংশগ্রহন করেন। পরে সিনিয়র সাংবাদিক ও নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এটিএম নুরুল ইসলাম খেজুর রূহের মাগফেরাত কামনায় মোনাজাত অনুষ্ঠিত হয়।

সাংবাদিক এটিএম নুরুল ইসলাম খেজুর ২০১৫ সালের ২৩ মে সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। তিনি জীবদ্দশায় আশির দশক থেকে সাংবাদিকতার সাথে জড়িয়ে পড়েন, ১৯৮৩ সালে হবিগঞ্জের স্বাধীকার মাধ্যমে তাঁর সাংবাদিকতার হাতেখড়ি। পর্যায়ক্রমে তিনি ঢাকা থেকে প্রকাশিত দৈনিক খবর, দৈনিক বাংলাবাজার, দৈনিক আমার দেশ, দ্যা ইনডিপেনডেন্ট , দৈনিক যুগভেরী, দৈনিক প্রতিদিনের বাণী, দৈনিক খোয়াই, দৈনিক প্রভাকর ও শাখাবরাক সহ অসংখ্য পত্রিকায় তিনি কাজ করেন। এছাড়াও তিনি সততা ও দক্ষতার সহিত ২০১৪ সালে নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছেন। মৃত্যুকালে তিনি এক ছেলে ও এক মেয়ে এবং এক ভাই চার বোন সহ অসংখ্য আত্বীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের রুহের মাগফিরাত কামনায় সকলের নিকট দোয়া চেয়েছেন তার ছোট ভাই নবীগঞ্জের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল শাখাবরাক এর সম্পাদক ও জাতীয় দৈনিক আজকালের খবর এর নবীগঞ্জ প্রতিনিধি এটিএম জাকিরুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !