Logo

সমাজের অবক্ষয় দূর করতে সম্মিলিত ভাবে কাজ করতে হবে- ইশরাত জাহান

স্পেশাল করেসপন্ডেন্ট
জাগো নিউজ : মঙ্গলবার, মার্চ ১৫, ২০২২

হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান বলেছেন- প্রধানমন্ত্রীর সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশ দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে। সন্ত্রাস-জঙ্গিবাদ যেন আমাদের দেশে মাথাচারা না দিতে পারে সে দিকে সবাইকে খেয়াল রাখতে হবে। আমাদের মন-মানষিকতা পরিবর্তনের দরকার। সমাজের সকল শ্রেণী পেশার মানুষের সম্মিলিত প্রচেষ্ঠায় সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ করা সম্ভব, তাই সবাইকে সমাজের অবক্ষয় দূর করতে সম্মিলিত ভাবে কাজ করতে হবে।

মঙ্গলবার (১৫ মার্চ ) বিকেলে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে সন্ত্রাস,জঙ্গিবাদ বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

উক্ত মতবিনিময় সভায় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের সভাপতিত্বে ও বড় শাখোয়া সরকারি প্রাথমিক বিদ্যালযয়ে প্রধান শিক্ষক মো.রুবেল মিয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা সিভিল সার্জন মো: নুরুল হক, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন, হবিগঞ্জ জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ রুহুল্লাহ, সহকারী কমিশনার (ভুমি) উত্তম কুমার দাশ, জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া আক্তার, নবীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাকিল হোসেনসহ জেলা ও উপজেলার বিভিন্ন অফিসের কর্মকর্তাবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !