Logo
শিরোনাম :
বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই! গ্রিসে ১৫ হাজার অনিয়মিত বাংলাদেশি যেভাবে পাবেন বৈধতা! নবীগঞ্জ-হবিগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ, যাত্রীদের ভোগান্তি : চালু হবে কবে ! তুর্কি থেকে গ্রিসে অনুপ্রবেশ: দুর্ঘটনায় সিলেটের কওছর মেম্বার নিহত, আহত ৩

শ্রীলঙ্কার প্রেসিডেন্টের বাসভবনে গোপন বাঙ্কার

ইন্টারন্যাশনাল ডেস্ক
জাগো নিউজ : মঙ্গলবার, জুলাই ১২, ২০২২

শ্রীলঙ্কার প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপাকসের সরকারি বাসভবনে উচ্চ নিরাপত্তা ব্যবস্থাসহ একটি গোপন বাঙ্কারের খোঁজ পেয়েছেন সেখানে অবস্থানরত বিক্ষোভকারীরা। খবর এনডিটিভির।

বাঙ্কারটি একটি আলমারির পেছনে লুকানো ছিল। এটি সরাসরি মাটির নিচে চলে গেছে। বাঙ্কারের সঙ্গে একটি লিফট আছে, যার মাধ্যমে নিচে যাওয়া যায়। তবে বাঙ্কারের ভারি দরজা এখনো খোলা যায়নি।

রাজাপাকসে গত শনিবার তার সরকারি বাসভবন থেকে অজ্ঞাত স্থানে সরে যান। এর কিছুক্ষণ পরই বিক্ষুব্ধ বিক্ষোভকারীরা তার বাসভবন ও অফিস দখল করে নেন। হাজার হাজার বিক্ষোভকারী কম্পাউন্ডে প্রবেশ করেন। এ সময় কিছু বিক্ষোভকারীদের প্রেসিডেন্টের পুলে সাঁতার কাটতে দেখা গেছে। তার বাসভবনের বিভিন্ন কক্ষে ছবি তুলতে দেখা গেছে তাদের। শনিবারই শ্রীলঙ্কার প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপাকসে জানান, আগামী ১৩ জুলাই তিনি পদত্যাগ করবেন।

এদিকে শনিবার প্রধানমন্ত্রী রনিল বিক্রমাসিংহ পদত্যাগের ঘোষণা দেওয়ার কয়েক ঘণ্টার মধ্যে বিক্ষোভকারীরা তার ব্যক্তিগত বাড়িতে আগুন ধরিয়ে দেয়। এ ছাড়া, শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীর বাসভবন চত্বরে রান্না করতে দেখা গেছে বিক্ষোভকারীদের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !