Logo
শিরোনাম :
নবীগঞ্জের বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলকে শোকজ ! আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার খোয়াই নদীর সীমানা নিশ্চিত করণ ও দখল-ভরাট উচ্ছেদের দাবীতে স্বারকলিপি প্রদান নবীগঞ্জের পানিউমদায় ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত ইনাতগঞ্জের আছাবুরের নজর নৌকায় ! হবিগঞ্জে আলুর বাজার নিয়ন্ত্রণে অভিযান

শুদ্ধাচার পুরষ্কার পেলেন নবীগঞ্জের ইউএনও

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ / ৪২৮ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ৫ জুলাই, ২০২০

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল শুদ্ধাচার পুরষ্কার লাভ করেছেন। কৌশল বাস্তাবায়নের স্বীকৃতিস্বরূপ নীতিমালা ২০১৭ অনুযায়ী ২০১৯-২০২০ অর্থ বছরে মাঠ পর্যায়ের উপজেলা কার্যালয়ের প্রধানদের মধ্য হতে শুদ্ধাচার পুরস্কার এর জন্য মনোনীত হন।

রবিবার জেলা প্রশাসক সম্মেলন কক্ষে সামাজিক দুরত্ব নিশ্চিত করে এক আয়োজনে এ শুদ্ধাচার পুরষ্কার প্রদান করা হয় ।

এসময় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পালের হাতে পুরষ্কার তোলে দেন হবিগঞ্জের জেলা প্রশাসক মো. কামরুল হাসান।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল যোগদানের পর হতে নবীগঞ্জ বাসীর উন্নয়ন ও শান্তির লক্ষ্যে অবিরাম কাজ করে যাচ্ছেন। এই করোনাভাইরাসের মহামারিতেও তিনি বসে ছিলেন না। কর্মকর্তা ও সহকর্মীদের নিয়ে লড়াই করে যাচ্ছেন করোনা যুদ্ধে। সর্বোপরি তিনি নবীগঞ্জ বাসীর মনজয় করতে সক্ষম হয়েছেন।

উল্লেখ্য, ইউএনও বিশ্বজিত কুমার পাল এরআগেও ২০১৭ সালে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপেজলার এসিল্যান্ড হিসেবে দায়ীত্বপালনকালে শেষ্ঠ এসিল্যান্ড হিসেবে শুদ্ধাচার পুরস্কার পান।
২০১৯ সালে সিলেট জেলার শেষ্ঠ ইউএনও হিসেবে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ লাভ করেন।
তখন তিনি সিলেটের গোয়াইনঘাটের ইউএনও ছিলেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !