Logo
শিরোনাম :
খুলনায় নিখোঁজ সেই রহিমা বেগমকে জীবিত উদ্ধার সবুজকুঁড়ি শিল্পী গোষ্ঠীর দুই ইসলামী সাংস্কৃতিক যোদ্ধার প্রবাস গমন গ্রিসে বাংলাদেশি শিল্পীদের চিত্র প্রদর্শনী কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ নবীগঞ্জে পিতার লাশ দাফন করে এসএসসি পরীক্ষা দিল রুহান নিরাপদ ও স্বাভাবিক প্রাতিষ্ঠানিক প্রসবে দেশে ষষ্ঠ স্থানে হবিগঞ্জ নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ : ১৪৪ ধারা জারি নবীগঞ্জে গ্রীনলাইন-শ্যামলী পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর নদীতে পাওয়া গেলো শিশুর মরদেহ সাংবাদিক সুলতানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

শুদ্ধাচার পুরষ্কার পেলেন নবীগঞ্জের ইউএনও

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ
জাগো নিউজ : রবিবার, জুলাই ৫, ২০২০

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল শুদ্ধাচার পুরষ্কার লাভ করেছেন। কৌশল বাস্তাবায়নের স্বীকৃতিস্বরূপ নীতিমালা ২০১৭ অনুযায়ী ২০১৯-২০২০ অর্থ বছরে মাঠ পর্যায়ের উপজেলা কার্যালয়ের প্রধানদের মধ্য হতে শুদ্ধাচার পুরস্কার এর জন্য মনোনীত হন।

রবিবার জেলা প্রশাসক সম্মেলন কক্ষে সামাজিক দুরত্ব নিশ্চিত করে এক আয়োজনে এ শুদ্ধাচার পুরষ্কার প্রদান করা হয় ।

এসময় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পালের হাতে পুরষ্কার তোলে দেন হবিগঞ্জের জেলা প্রশাসক মো. কামরুল হাসান।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল যোগদানের পর হতে নবীগঞ্জ বাসীর উন্নয়ন ও শান্তির লক্ষ্যে অবিরাম কাজ করে যাচ্ছেন। এই করোনাভাইরাসের মহামারিতেও তিনি বসে ছিলেন না। কর্মকর্তা ও সহকর্মীদের নিয়ে লড়াই করে যাচ্ছেন করোনা যুদ্ধে। সর্বোপরি তিনি নবীগঞ্জ বাসীর মনজয় করতে সক্ষম হয়েছেন।

উল্লেখ্য, ইউএনও বিশ্বজিত কুমার পাল এরআগেও ২০১৭ সালে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপেজলার এসিল্যান্ড হিসেবে দায়ীত্বপালনকালে শেষ্ঠ এসিল্যান্ড হিসেবে শুদ্ধাচার পুরস্কার পান।
২০১৯ সালে সিলেট জেলার শেষ্ঠ ইউএনও হিসেবে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ লাভ করেন।
তখন তিনি সিলেটের গোয়াইনঘাটের ইউএনও ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !