Logo
শিরোনাম :
নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী বানিয়াচংয়ে এক গৃহবধুর লাশ ফেলে পালানোর সময় যুবক আটক নিং চেন নাকি বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নার্স! সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিমকোর্টের জ্যেষ্ঠ আইনজীবী রফিক-উল হক আর নেই ভাল নেই হবিগঞ্জ ইসলামিয়া এতিমখানার ছোট্ট শিশুরা গ্রীসে নবীগঞ্জের এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু, পরিবারের দাবী পরিকল্পিত হত্যা নবীগঞ্জে জাতীয় পার্টির উদ্যেগে উপজেলা দিবস পালিত দুর্গাপূজা উপলক্ষে যুক্তরাজ্য বিএনপি নেতা বাবুল চৌধুরীর শুভেচ্ছা বাণী জোড়া খুনের রহস্য উদঘাটন: ‘উচিত শিক্ষা দিতে গিয়ে পাল্টাপাল্টি খুন’ আজমিরীগঞ্জে পূজায় বরাদ্দ সরকারি চাল গুদামে রেখেই পূজা উদযাপন কমিটির নেতার বাণিজ্য

শায়েস্তাগঞ্জে মুখে মাস্ক না পড়ায় জরিমানা 

জাগো নিউজ / ১৯৯ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০

করেসপন্ডেন্ট,জাগো নিউজ : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষার জন্য সরকারের নিদের্শনা অমান্য করে মুখে মাস্ক না পড়ায় দুই পথচারী ও দুই ব্যবসায়ীকে ৪ হাজার ৭০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (৪ জুন) উপজেলা সদরে দাউদনগর বাজারে অভিযান চালিয়ে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ ধারায় জরিমানা আদায় করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার ।

নির্বাহী অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, মুখে মাস্ক ব্যবহার না করায় পথচারী রুনা আক্তারকে ২০০ টাকা, বায়জিদ মিয়াকে ৫০০ টাকা ও আল মদিনা হোটেল রেষ্টুরেন্টের মুন্নাকে ২ হাজার, ব্যবসায়ী নয়ন মিয়াকে একই অপরাধে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার বিষয়টি নিশ্চিত করে ‘‘জাগো নিউজ’’কে বলেন, সরকারি আদেশ অমান্য করে মাস্ক না পড়ে বাইরে ঘোরাফেরা করায় দুইজন ও দুই ব্যবসায়ীকে একই অপরাধে জরিমানা করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !