Logo
শিরোনাম :
পরীমনিকে ধর্ষণ ও হত্যার চেষ্টা : সংবাদ সম্মেলন নবীগঞ্জে বাবা-মাকে নির্যাতন : ছেলের ১ বছরের কারাদণ্ড ‘মাজারের টাকা সুরক্ষা দিচ্ছে অগ্নিসংযোগ ও লুটপাটের আসামীদের’ – ব্যারিস্টার সুমন নোয়াগাঁও তাণ্ডব : ক্ষতিগ্রস্থদের পাশে উপজেলা বিএনপি নোয়াগাঁও’র ১৩টি বাড়ি-ঘরে লুটপাট ও অগ্নিসংযোগকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে পুলিশের বিরুদ্ধে আসামী গ্রেফতার না করার অভিযোগ ! ৬৫ বছরে ফের বিবাহবন্ধনে আবদ্ধ হলেন রেলমন্ত্রী ইমদাদুর রহমান মুকুলসহ গ্রেফতারকৃতদের মুক্তির দাবিতে প্রবাসীদের প্রতিবাদ সভা নবীগঞ্জে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮ জনকে বিভিন্ন মেয়াদে সাজা নয়া সেনাপ্রধান শফিউদ্দিন আহমেদ

লাখাইয়ে হত্যা মামলার আসামীর হুমকিতে নিরাপত্তাহীনতায় বাদীর পরিবার

করেসপন্ডেন্ট,লাখাই
জাগো নিউজ : রবিবার, ১১ অক্টোবর, ২০২০

লাখাইয়ে চাঞ্চল্যকর আব্দুল হাকিম মিয়া হত্যা মামলার অন্যতম আসামি তৌহিদ মুহুরির হুমকিতে নিরাপত্তাহীনতায় বাদীর পরিবার। সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টায় লিপ্ত থাকায় ও প্রাণনাশের হুমকি অব্যাহত রাখায় নিরাপত্তার স্বার্থে তার বিরুদ্ধে লাখাই থানায় সাধারণ ডায়েরী ( জিডি) করেন নিহতের ছোটভাই রবিউল আউয়াল ( দুলন)।

অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, ২০১৮ সালের ২২ শে অক্টোবর মোড়াকরি গ্রামের মৃত অহিদ মিয়ার ছেলে আব্দুল হাকিম মিয়াকে নৃশংসভাবে হত্যা করে তৌহিদ মুহুরি (৬৫) ও তার লোকজন। পরবর্তীতে নিহতের মা বাদী হয়ে তৌহিদ মিয়া ও তার পক্ষের লোকজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন । মামলা দায়ের পর থেকে অদ্যবধি মামলা তুলে নেওয়ার জন্য হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে আসছে আসামীরা । এমনকি নিরীহ এই পরিবারটিকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টায় লিপ্ত তৌহিদ মুহুরি ও তার লোকজন৷ চূড়ান্ত রায়ের আগ পর্যন্ত জামিন অব্যাহত থাকায় প্রকাশ্যে বাদীকে নিজ বাড়ির সামনে মারধোর করে এবং হুমকি প্রদান করে তৌহিদ মুহুরি।

নিহতের ছোটভাই রবিউল আওয়াল (দুলন) জানান, স্হানীয় মসজিদে মুয়াজ্জিনের দায়িত্ব পালন করায় তাকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে ও পাগল আখ্যায়িত করে আজান না দিতে মসজিদের ইমামকে নির্দেশ প্রদান করে। এছাড়া দুলন ও তার বিধবা মা মোড়াকরি বাজারে ফার্মেসি থেকে ঔষধ আনতে গেলে তাদের অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে ও মামলা তুলে না নিলে ভাইয়ের মতো পরিনতি হবে বলে হুশিয়ারী দেয় বলে অভিযোগে উল্লেখ করা হয় ।

উল্লেখ্য, তৌহিদ মুহুরি ও তার ছেলের বিরুদ্ধে জাল দলিল তৈরি, সরকারি ভূমি রেজিস্ট্রি, জোরপূর্বক জায়গা দখল, রাজস্ব ফাঁকির অভিযোগ রয়েছে । এ নিয়ে স্হানীয় সংবাদ মাধ্যমে বিভিন্ন প্রতিবেদন প্রকাশিত হয়েছে। এশিয়ান টেলিভিশনে তার অপকর্ম নিয়ে ধারাবাহিক প্রতিবেদন প্রকাশ হওয়ায় সাংবাদিক এম এ আজিজ সেলিমকে হত্যার হুমকি দেয়ার অভিযোগ রয়েছে তৌহিদ মুহুরির বিরুদ্ধে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !