Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

লাখাইয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৬ জনকে জরিমানা

করেসপন্ডেন্ট,লাখাই
জাগো নিউজ : বুধবার, আগস্ট ২৬, ২০২০

image_pdfimage_print

হবিগঞ্জের লাখাইয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৬ জনকে জরিমানা করা হয়েছে । ময়লা ও নোংরা পরিবেশে হোটেল পরিচালনা , মুখে মাস্ক ব্যবহার না করা এবং অতিরিক্ত যাত্রী নিয়ে বাস চালানোর অপরাধে তাদের অভিযুক্ত করা হয়।

গতকাল আজ (২৫ আগস্ট) মঙ্গলবার বিকেলে উপজেলার কালাউক ও বুল্লা বাজারে এ অভিযান পরিচালনা করেন লাখাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াছিন আরাফাত রানা।

এসময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৫ ধারা ও সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) ২০১৮ এর ২৫ ধারায় মোট ৩ টি মামলায় ৬ জনকে ১ হাজার ২শত টাকা জরিমানা করা হয়। r

ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহায়তা করেন লাখাই ভূমি অফিসের সার্টিফিকেট পেশকার ও লাখাই থানার একদল পুলিশ সদস্য। এসময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে করোনা ভাইরাসজনিত উদ্ভূত পরিস্থিতিতে সকলকে সচেতন থাকার আহ্বান জানানো হয় ও মাস্ক বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !