Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

লাখাইয়ে পুলিশের অভিযানে ডাকাত সর্দার জালাল   

সানি চন্দ্র বিশ্বাস,লাখাই
জাগো নিউজ : শনিবার, অক্টোবর ৩, ২০২০

image_pdfimage_print
লাখাইয়ে গোপন সংবাদের ভিত্তিতে    ডাকাত সর্দার  জালাল মিয়াকে আটক  করেছে  ওসি( তদন্ত) অজয় চন্দ্র দেবের নেতৃত্বাধীন     একদল পুলিশ  ।
গতকাল শনিবার  রাত  প্রায় ১  টায় উপজেলার চিকনপুর ব্রীজের পূর্ব পার্শ্বে জনৈক আল আমিন মিয়ার বাড়ি সংলগ্ন রাস্তা থেকে তাকে দেশিয় অস্ত্রশস্ত্রসহ আটক করা হয় । এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে    ইন্জিন চালিত নৌকায় করে পালিয়ে যায়  অন্যান্যরা।  এ সময় তার কাছ থেকে ৩ টি রামদা, ৩ টি চাকু, শাবল, প্লাস সহ বিভিন্ন দেশিয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়।
 আটককৃত ডাকাত সর্দার জালাল মিয়া (৩২) উপজেলার স্বজনগ্রামের গাংপাড়হাটির বাসিন্দা মৃত আবু মিয়ার ছেলে।
লাখাই থানার ওসি (তদন্ত)   অজয় চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,জালাল মিয়ার বিরুদ্ধে বিভিন্ন থানার ১৩ টি চুরি ও ডাকাতি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !