Logo
শিরোনাম :
শর্তসাপেক্ষে হবিগঞ্জে আসার অনুমতি পেলেন মামুনুল হক শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্র তানভীর হত্যার প্রতিবাদে শোকসভা ইউএনও-প্রকৌশলীকে অবরুদ্ধ করে গালিগালাজ :ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন কারাগারে ! সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করবে না দল : ওবায়দুল কাদের ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা চলবে ! জনি’র কথায় ক্লোজআপ ওয়ান তারকা সোহাগের নতুন গান ‘পরবাসী মন’ হবিগঞ্জ পৌর নির্বাচনে বিএনপির প্রার্থী সেলিমের ইশতেহার ঘোষনা হাইওয়ে পুলিশের ভ্যান চাপায় সিএনজি চালক নিহত : পুলিশের মোটর সাইকেলে অগ্নি সংযোগ বাহুবলে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলেন এমপি মিলাদ গাজী গ্রিসে অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

লাখাইয়ে খাস জমি নিয়ে সংঘর্ষ : নারীসহ আহত ৪০

করেসপন্ডেন্ট,লাখাই / ২২৩ বার পঠিত
জাগো নিউজ : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

লাখাইয়ে খাস জমি দখলকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ কমপক্ষে ৪০ জন আহত হয়েছেন।  

শুক্রবার (১১ ডিসেম্বর) দুপুর ১২ টার দিকে উপজেলার বুল্লা ইউনিয়নের ভরপূর্ণি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 
সংঘর্ষে  গুরুতর আহত ২০ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের স্থানীয়ভাবে প্রাথমিক 
চিকিৎসা দেওয়া হয়েছে।
সংঘর্ষে গুরুতর আহতরা হলেন,  আমেনা খাতুন (৫৫), আবিদা খাতুন( ৫৫),  কুহিনুর আক্তার (৩২),  জুলেখা বেগম( ৪৫),  নাছিমা বেগম( ২৭),  সাহিদা বানু (৬০),  মশাল বিবি (৭০),   রাজিয়া  খাতুন (৪০), সুরুফা বেগম( ৪৫)  সিরাজ মিয়া (৭০),  বাছির মিয়া (৪৫), কাজল মিয়া (৪০) ,  শাহাদাত আলী (৪০), রিপন আহমেদ (২৫) , রাকিব আহমেদ (২২)।
লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) সাইদুল ইসলাম জানান, ভরপূর্ণি গ্রামের আজিজ মিয়া ও আকরাম আলী গংদের মধ্যে একটি খাস জমি দখলকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। এরই জেরে শুক্রবার উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করে। ঘটনার পূনরাবৃত্তি না ঘটতে পর্যাপ্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। 
ht


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !