Logo

রূপগঞ্জে নতুন আক্রান্ত ৬৫ উপজেলায় মোট আক্রান্ত ৬৪০ জন।

লিখন রাজ,করেসপন্ডেন্ট,নারায়ণগঞ্জ / ৩৪০ বার পঠিত
জাগো নিউজ : সোমবার, ৮ জুন, ২০২০

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রাণঘাতী করোনা ভাইরাসে  একদিনে নতুন করে শনাক্ত হয়েছে আরো ৬৫ জন। এনিয়ে উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়াল ৬৪০ জনে। সোমবার দুপুরে এ তথ্য জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাঈদ আল মামুন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাঈদ আল মামুন জানান, সোমবার দুপুরে আসা রিপোর্টে গত ৪ জুন গাজী কোভিক-১৯ পিসিআর ল্যাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ইউএসবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ২০০ জনের পাঠানো নমুনার মধ্যে ৬৫ জনের করোনা পজেটিভ হিসেবে শনাক্ত হয়েছেন। এ নিয়ে রূপগঞ্জ উপজেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাড়াল ৬৪০ জনে। মোট ৩১৯৪টি নমুনার মধ্যে ৬৪০ জন পজেটিভ হিসেবে শনাক্ত হয়। উপজেলায় করোনায় এ পর্যন্ত মৃত্য বরণ করেছে ৬ জন। বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে রয়েছে ২৯ জন। এরমধ্যে নতুন ভর্তি হয়েছেন ১৪ জন।
নতুন আক্রান্ত ৬৫ জনকে তাদের আক্রান্তের বিষয়টি মোবাইলের মাধ্যমে জানিয়ে আইসোলেশনে থাকার নির্দেশ দেয়া হয়েছে বলে জানান তিনি।
আক্রান্তদের মধ্যে কেউ যদি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে থাকতে চায় তাদের থাকার ব্যবস্থা করা হবে বলেও জানান ডাক্তার সাঈদ আল মামুন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !