Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত নবীগঞ্জের বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলকে শোকজ ! আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার খোয়াই নদীর সীমানা নিশ্চিত করণ ও দখল-ভরাট উচ্ছেদের দাবীতে স্বারকলিপি প্রদান নবীগঞ্জের পানিউমদায় ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত ইনাতগঞ্জের আছাবুরের নজর নৌকায় !

রিজেন্ট হাসপাতালের প্রধান কার্যালয় ও মিরপুর শাখা সিলগালা

জাগো নিউজ / ১৫৩ বার পঠিত
জাগো নিউজ : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০

করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতির মধ্যে নানা অনিয়মের কারণে রাজধানীর উত্তরায় রিজেন্ট হাসপাতালের প্রধান কার্যালয়সহ মিরপুর শাখা সিলগালা করা হয়েছে। আজ মঙ্গলবার র‍্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে গতকাল বিকালে করোনা চিকিৎসায় অনিয়মের অভিযোগে রিজেন্ট হাসপাতালের মিরপুর ও উত্তরা শাখায় অভিযান চালানো হয়। এ ঘটনায় আটজনকে আটক করা হয়েছে।

এছাড়াও প্রতিষ্ঠানের চেয়ারম্যানসহ যারা এ কর্মকাণ্ডের সঙ্গে জড়িত তাদের সবার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান র্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !