Logo
শিরোনাম :
বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই! গ্রিসে ১৫ হাজার অনিয়মিত বাংলাদেশি যেভাবে পাবেন বৈধতা! নবীগঞ্জ-হবিগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ, যাত্রীদের ভোগান্তি : চালু হবে কবে ! তুর্কি থেকে গ্রিসে অনুপ্রবেশ: দুর্ঘটনায় সিলেটের কওছর মেম্বার নিহত, আহত ৩

যুক্তরাষ্ট্র হবিগঞ্জ জেলা সমিতির কার্যকরী ও উপদেষ্টা মন্ডলীর যৌথ সভা

করেসপন্ডেন্ট, যুক্তরাষ্ট্র
জাগো নিউজ : রবিবার, সেপ্টেম্বর ২০, ২০২০

যুক্তরাষ্ট্র হবিগঞ্জ জেলা সমিতি ইনক এর কার্যকরী ও উপদেষ্ট মন্ডলীর এক যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১৮ সেপ্টেম্বর স্থানীয় একটি পার্কে উন্মুক্ত খোলা আকাশের নিচে সমিতির সভাপতি দেওয়ান বজলু চৌধুরীর সভাপতিত্বে এবং সহ-সাধারন সম্পাদক মিয়া মোহাম্মদ আছকির এর পরিচালনায় এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় সর্বসম্মতি ক্রমে আগামী ২০২১-২২ সালের কার্যকরী কমিটি গঠনের লক্ষ্যে ৫ সদস্যের নির্বাচন কমিশন গঠনের সিদ্বান্ত গ্রহণ করা হয়। সভায় মহামারী করনায় আক্রান্ত হয়ে হবিগঞ্জ সহ বাংলাদেশী যে সকল ব্যক্তি দেশে এবং প্রবাসে মৃত্যু বরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত এবং যারা অসুস্থ আছেন তাদের দ্রুত রোগ মুক্তি কামনা করা হয়। উক্ত সভায় উপস্থিত ছিলেন জকি উদ্দিন চৌধুরী,ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান,মোহাম্মদ এন উদ্দিন,তাজুল ইসলাম মানিক,আশিকুর রহমান,এ কে মজুমদার,জয়নাল আবেদিন,মোঃ আবুল কাসেম,ফয়সল আহমেদ,শাহিন আহমেদ,মোঃআবুল কালাম,আব্দুল কুদ্দুস জয়,পারভেজ খান,এম হুদা,মাহমুদুল হাসান,মোঃ ফয়সাল প্রমুখ।
সভায় সভাপতি উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন।
সভাশেষে তাজুল ইসলাম মানিক এবং ফয়সল আহমেদ এর সার্বিক তত্বাবধানে এক মুখরোচক মধ্যাহ্ন ভোজের আয়োজন আয়োজন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !