Logo
শিরোনাম :
শর্তসাপেক্ষে হবিগঞ্জে আসার অনুমতি পেলেন মামুনুল হক শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্র তানভীর হত্যার প্রতিবাদে শোকসভা ইউএনও-প্রকৌশলীকে অবরুদ্ধ করে গালিগালাজ :ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন কারাগারে ! সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করবে না দল : ওবায়দুল কাদের ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা চলবে ! জনি’র কথায় ক্লোজআপ ওয়ান তারকা সোহাগের নতুন গান ‘পরবাসী মন’ হবিগঞ্জ পৌর নির্বাচনে বিএনপির প্রার্থী সেলিমের ইশতেহার ঘোষনা হাইওয়ে পুলিশের ভ্যান চাপায় সিএনজি চালক নিহত : পুলিশের মোটর সাইকেলে অগ্নি সংযোগ বাহুবলে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলেন এমপি মিলাদ গাজী গ্রিসে অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

যুক্তরাষ্ট্রে বিমান দুর্ঘটনায় নিহত ৫

ইন্টারন্যাশনাল ডেস্ক / ৩৪৪ বার পঠিত
জাগো নিউজ : শনিবার, ৬ জুন, ২০২০

যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যে একটি ছোট প্লেন দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন পাঁচ আরোহী। এদের মধ্যে চারজনই একই পরিবারের সদস্য এবং তাদের মধ্যে দুই শিশুও রয়েছে।

শুক্রবার স্থানীয় সময় বিকেল ৩টার দিকে ইটন্টন শহরের ছয় মাইল উত্তর-পূর্বে ঘন জঙ্গলের মধ্যে বিধ্বস্ত হয় প্লেনটি।

স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, দুপুর ২টার দিকে ফ্লোরিডা থেকে চার যাত্রী নিয়ে যাত্রা শুরু করেছিল প্লেনটি। বিকেল ৫টার দিকে নিউ ক্যাসলে অবতরণের কথা ছিল এর। পথিমধ্যে পুতনাম কাউন্টি এলাকায় পৌঁছালে ঝড়ের কবলে পড়ে প্লেনটি। এর কিছুক্ষণ পরেই বিধ্বস্ত হয় সেটি।

তবে ঝড়ে ক্ষতিগ্রস্ত হয়েই প্লেনটি দুর্ঘটনায় পড়েছে কি না তা এখনও নিশ্চিত নয়।

এতে নিহত হয়েছেন চার ও ছয় বছরের দুই শিশু, তাদের বাবা-মা এবং প্লেনের পাইলট। ঘটনাস্থল থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারটি ইন্ডিয়ানায় একটি শেষকৃত্যের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিল বলে জানা গেছে। দুর্ঘটনার কারণ জানতে তদন্ত শুরু করেছে কর্তৃপক্ষ।

সূত্র: ফক্স৫


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !