Logo

মেয়েকে ধর্ষণের অভিযোগ পিতা ও তার বন্ধুর বিরুদ্ধে : গ্রেফতার দুই

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : বুধবার, ডিসেম্বর ৮, ২০২১

image_pdfimage_print

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় সঙ্ঘবদ্ধ ধর্ষণের অভিযোগে জন্মদাতা পিতা ও তার বন্ধুর বিরুদ্ধে মামলা করেছে এক কিশোরী। এঘটনায় অভিযুক্ত দুজনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (৮ ডিসেম্বর) দুপুরে চুনারুঘাট থানায় আটককৃত দুজনকে হস্তান্তর করে র‍্যাব-৯ । এর আগে গতকাল মঙ্গলবার রাতে ভুক্তভোগী কিশোরী বাদী হয়ে চুনারুঘাট থানায় মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃতরা হলেন, ভুক্তভোগী কিশোরীর পিতা আব্দুল খালেক (৪০) ও তার বন্ধু আব্দুল কাদির (৩৮)।

ওই কিশোরীর স্বজনরা জানান, আব্দুল খালেক (৪০) মালয়েশিয়া প্রবাসী। প্রায় ১ বছর পূর্বে করোনার কারণে সে দেশে আসে। দেশে আসার পর থেকে স্ত্রীর সাথে দাম্পত্য কলহ শুরু হয়। স্ত্রীর উপর চালায় অমানুষিক নির্যাতন। একপর্যায়ে নির্যাতন সইতে না পেরে কিশোরী মেয়েকে রেখে প্রায় ১ মাস পূর্বে পিত্রালয়ে চলে যায় তার স্ত্রী। এ সুযোগেই গত ১ ডিসেম্বর থেকে প্রতিদিন বন্ধু আব্দুল কাদিরকে নিয়ে নিয়ে নিজ কিশোরী কন্যাকে সঙ্ঘবদ্ধ ভাবে ধর্ষণ করে আসছে পিতা আব্দুল খালেক। এ ঘটনার পর ওই কিশোরী ভয়ে কাউকে কিছু জানায়নি। এরপর থেকে প্রতি রাতেই তাকে নির্যাতন করা হতো ।

গত সোমবার (৬ ডিসেম্বর) রাতে মেয়েটি প্রথমে তার চাচিকে বিষয়টি অবগত করে। পরে উপায়ান্তর না দেখে ৯৯৯ এ বার বার ফোন করে সহযোগীতা চাইলেও আশানুরূপ ফলাফল পায়নি । একপর্যায়ে বিষয়টি র‌্যাবকে অবহিত করেন অভিযোগ দেয়া হয়।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিকেলে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পেয়ে মেয়েটির বাবা ও তার বন্ধুকে আটক করে র‍্যাব-৯।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী আশরাফ বলেন, ‘মঙ্গলবার রাতে ওই কিশোরী ধর্ষণ মামলা করেছে। শারীরিক পরীক্ষার জন্য ওই কিশোরীকে বুধবার সকালে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। দুপুরে র‍্যাব আটককৃত দুজনকে আমাদের কাছে হস্তান্তর করেছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !