Logo
শিরোনাম :
নবীগঞ্জে বিদ্রোহী প্রার্থী হয়ে আ.লীগের সভাপতিসহ বহিষ্কার হলেন যারা… গ্রিসে দূতাবাসের উদ্যোগে বাংলাদেশিদের জন্য রন্ধন শিল্পের ওপর মৌলিক প্রশিক্ষণ আলোচনায় বর্তমান ইউপি সদস্য আরজদ আলী লাল-সবুজ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে পঞ্চম মেধা-বৃত্তি অনুষ্ঠিত নবীগঞ্জে তেলের লরি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ : নিহত ২ উৎসব মুখর পরিবেশে নবীগঞ্জের ১৩ ইউনিয়নে ৭১০ জনের মনোনয়ন দাখিল স্বাস্থ্যের ফাইল গায়েবের ঘটনায় তোলপাড় যুক্তরাজ্য বিএনপির সম্পাদকের শ্বশুড়কে মনোনয়ন দেয়ায় মানববন্ধন-বিক্ষোভ অব্যাহত হাজার হাজার মানুষের ভালবাসায় অশ্রুসিক্ত নয়নে মিয়া মোঃ ইলিয়াছের বিদায় যুক্তরাজ্য বিএনপির সম্পাদকের শ্বশুড় এওলা মিয়াকে মনোনয়ন দেয়ায় বিক্ষোভ

মিথ্যে ঘটনা অবলম্বনে

জাগো নিউজ
জাগো নিউজ : বৃহস্পতিবার, আগস্ট ৬, ২০২০

সাবিলা নূর ও জোভান- এ সময়ের নাটকের জনপ্রিয় জুটি। বরাবরের মতো ঈদের কয়েকটি নাটকেও তারা একসঙ্গে অভিনয় করেছেন। তার মধ্যে একটি হচ্ছে ‘মিথ্যে ঘটনা অবলম্বনে’।

একসময় তাদের বিয়ে হয়। বিয়ের পরও তারা পরস্পরের শত্রু। মূলত একটি মেয়ে তার চেনা গণ্ডি ছেড়ে কীভাবে একটা নতুন পরিবারে এসে সবাইকে আপন করে নেয় এবং নিজের অধিকার প্রতিষ্ঠিত করে তারই প্রতিচ্ছবি দেখানো হয়েছে এ নাটকে।

এতে অভিনয় প্রসঙ্গে সাবিলা নূর বলেন, ‘সম্পর্কের নানা ধরনের জটিলতা আমরা দেখতে পাই সচরাচর। এ নাটকেও প্রেমিক যুগল কিংবা স্বামী-স্ত্রীর সম্পর্কের এক জটিল সমীকরণ দেখানো হয়েছে। আশা করছি এটি দর্শকের ভালো লাগবে।’

জোভান বলেন, ‘আমাদের চারপাশে ঘটে যাওয়া কিছু ঘটনা থেকেই হয়তো এ নাটকের গল্পের প্লট তৈরি হয়েছে। তবে নাটকটি দর্শকের ভালো লাগবে, এটা আমার বিশ্বাস’। নাটকটি আজ রাত ১০টায় আরটিভিতে প্রচার হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !