Logo
শিরোনাম :
স্কটিশ পার্লামেন্টে প্রথম বাংলাদেশী এমপি নির্বাচিত হলেন নবীগঞ্জের ফয়ছল চৌধুরী ইফতারির জন্য নবীগঞ্জের শরিফাকে ‘হত্যা’, স্বামী-শ্বাশুড়ি আটক নবীগঞ্জ পৌরসভায় ১৫শ অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রী অর্থ সহায়তা বিতরণ বাউসা ইউনিয়নে ১৫শ মানুষের মাঝে ৪৫০ টাকা করে নগদ অর্থ সহায়তা বিতরণ আউশকান্দিতে ৫শ অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা বিতরণ নবীগঞ্জের দীঘলবাকে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ করলেন এমপি মিলাদ গাজী এক মুঠো হাসি’র উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি সম্পন্ন হবিগঞ্জ শহরে সাড়ে ৪ হাজার মানুষকে সরকারি সহায়তা প্রদান নবীগঞ্জে মুক্তিযোদ্ধা ও ২ প্রবাসীর ভূমি দখল করে পুকুর খননের অভিযোগ ! নবীগঞ্জে মাদকের আস্তানায় ইউএনও’র অভিযান : ৪ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

মাধবপুর সীমান্তের ৪৩ চোরাকারবারির আত্মসমর্পন

করেসপন্ডেন্ট,মাধবপুর / ২৪৭ বার পঠিত
জাগো নিউজ : সোমবার, ২৭ জুলাই, ২০২০

হবিগঞ্জের মাধবপুর উপজেলার সীমান্তবর্তী এলাকার প্রায় অর্ধশত চোরাকারবারি বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর কাছে আত্মসমর্পন করেছে। সোমবার ৫৫ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সামীউন্নবী চৌধুরীর কাছে আত্মসমর্পন করে অবৈধ কাজ ছেড়ে দেওয়ার লিখিত অঙ্গীকার করেন তারা।

সোমবার(২৭ জুলাই) মাধবপুর উপজেলার সীমান্তবর্তী রাজেন্দ্রপুর, মনতলা, হরিনখোলা, কমলপুর সহ সীমান্তবর্তী এলাকা থেকে মাদকসহ বিভিন্ন পণ্য ভারত থেকে অবৈধ পথে দেশের অভ্যন্তর পাচারে জড়িত ছিল এমন ৪৩জন আত্মসমর্পন করেন।

সম্প্রতি হবিগঞ্জ ৫৫ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল এস এন এম সামিউন্নবী চৌধুরী সীমান্তে অপরাধ, মাদকপাচার রোধে এলাকার বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষের সাথে সভা সমাবেশ, মতবিনিময় করেন।

এসব সভা, সমাবেশ থেকে চোরাচালানী,মাদক ব্যবসায়ীদে ফিরে আসতে বলা হয়। এর পর যদি কেউ চোরাচালানীর সাথে জড়িত থাকেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্হা নেয়ার হুশিয়ারি দেন বিজিবি অধিনায়ক। এর পরই সেচ্চায় চোরাচালানে জড়িত ৪৩জন তাদের অপরাধ স্বীকার করে ভবিষ্যতে আর অবৈধ ব্যবসায় জড়িত হবে না মর্মে আজ সোমবার দুপুরে ৫৫ বিজিবির অধিনায়কের হবিগঞ্জ কার্যালয়ে গিয়ে আত্মসমর্পন করেন।

এসময় আত্বসমর্পন কারীদের লে. কর্ণেল সামিউন্নবী চৌধুরী সৎভাবে জীবনযাপন করতে তাদের পরামর্শ দেন। এসময় সহকারী পরিচালক নাছির উদ্দিন চৌধুরী উপস্থিত ছিলেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !