Logo
শিরোনাম :
খুলনায় নিখোঁজ সেই রহিমা বেগমকে জীবিত উদ্ধার সবুজকুঁড়ি শিল্পী গোষ্ঠীর দুই ইসলামী সাংস্কৃতিক যোদ্ধার প্রবাস গমন গ্রিসে বাংলাদেশি শিল্পীদের চিত্র প্রদর্শনী কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ নবীগঞ্জে পিতার লাশ দাফন করে এসএসসি পরীক্ষা দিল রুহান নিরাপদ ও স্বাভাবিক প্রাতিষ্ঠানিক প্রসবে দেশে ষষ্ঠ স্থানে হবিগঞ্জ নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ : ১৪৪ ধারা জারি নবীগঞ্জে গ্রীনলাইন-শ্যামলী পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর নদীতে পাওয়া গেলো শিশুর মরদেহ সাংবাদিক সুলতানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

মাধবপুরে ৯ বছরের শিশু ধর্ষন

জাগো নিউজ
জাগো নিউজ : বৃহস্পতিবার, জুন ৪, ২০২০

করেসপন্ডেন্ট,জাগো নিউজ : হবিগঞ্জের মাধবপুরে বৃষ্টির সময় ঘরে ডেকে নিয়ে ৯ বছরের এক শিশুকে ধর্ষণ করেছে এক যুবক। বৃহস্পতিবার (৪ জুন) দুপুরে মাধবপুর উপজেলার নারায়নপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনার সাথে অভিযুক্ত যুবক হৃদয় মিয়াকে গ্রেপ্তার করেছে। সে ওই গ্রামের তকদির হোসেনের পুত্র।

পুলিশ ও ধর্ষিতার পরিবার জানায়, বৃহস্পতিবার (৪ জুন) দুপুরে নিঝুম বৃষ্টির সময় হৃদয় মিয়া প্রতিবেশি ৯ বছরের শিশুকে কৌশলে তার ঘরে ডেকে নিয়ে জোর পূর্বক ধর্ষন করে।পরে শিশুটি কান্নাকাটি করে তার মাকে ঘটনা জানায়। খবর পেয়ে পুলিশ অভিযুক্ত হৃদয় মিয়াকে গ্রেফতার করেছে ।

মাধবপুর থানার ডিউটি অফিসার সহকারি উপ পরিদর্শক বেলাল হোসেন বলেন, ঘটনায় ধর্ষিতার মা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এ ব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !