Logo
শিরোনাম :
নবীগঞ্জে চা-শ্রমিকদের মানববন্ধন শোক দিবসে ছাত্রছাত্রীদের মধ্যে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ হ্যাকারদের কবলে জাগো নিউজের ফেসবুক পেইজ : বিভ্রান্ত না হওয়ার আহ্বান বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই!

মাধবপুরে সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা ছাত্রীসহ নিহত ২

করেসপন্ডেন্ট,মাধবপুর
জাগো নিউজ : শনিবার, অক্টোবর ৩, ২০২০

হবিগঞ্জের মাধবপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় মাদ্রাসার ছাত্রী ও এনজিও কর্মী নিহত হয়েছে। নিহতরা হলো মাধবপুর উপজেলার মনতলা গ্রামের মৃত নুর হোসেনের মেয়ে ও স্থানীয় মহিলা কওমী মাদ্রাসার ৭ম শ্রেনীর ছাত্রী। জেসমিন আক্তার (১৪) ও আশার ফিল্ড অফিসান আবজাল মিয়া (৪০)।

পুলিশ জানায় শনিবার সকাল ১১টায় উপজেলার মনতলা এলাকায় সিএনজির ধাক্কায় মাদ্রাসা ছাত্রী নিহত হয়। গুরুতর আহত অবস্থায়তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষনা করেন। অপরদিকে মহাসড়কের রতনপুর বাস চাপায় এনজিও আশার ফিল্ড অফিসার মোটরসাইকেল আরোহী আবজল ঘটনাস্থলে নিহত হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি তৌফিকুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !