Logo

মাধবপুরে রাস্তায় জলাবন্ধতা : জনগনের ভোগান্তি চরমে

জাগো নিউজ
জাগো নিউজ : শুক্রবার, জুন ৫, ২০২০

দুলাল ছিদ্দিকী ,করেসপন্ডেন্ট, জাগো নিউজ:

হবিগঞ্জের মাধবপুর পৌরসভাটি প্রথম শ্রেনীর পৌরসভা হলেও প্রথম শ্রেনীর সেবা থেকে বঞ্চিত নাগরিকরা। অনেক এলাকায় নেই ড্রেন, রাস্তার পাশে নেই বিদ্যূতিক আলো, সামান্য বৃষ্টি হলে অনেক রাস্তায় পানি জমাট বেধে চলাচলের অযোগ্য হয়ে পরে। রাস্তার পানি উপচে বাড়ির ভিতরেও প্রবেশ করে। পৌর অফিস থেকে প্রায় ২ শ গজ উত্তরে উপজেলা নিবার্হী কর্মকর্তার বাসার টিক পিছনে নানা সমস্যা নিয়ে বসবাস করছেন লোকজন। গত কয়েকদিনের বৃষ্টিতে ওই এলাকায় জলাবন্ধতার সৃষ্টি হয়েছে। রাস্তার পানি অনেকর বাড়িতেও প্রবেশ করেছে। রয়েছে মশার উপদ্রব। পৌর মেয়র ও স্থানীয় কাউন্সিলরদের কাছে বার বার জানালেও কাজ হয়নি। ওই এলাকার ডাঃ আব্দুস সাত্তারের বাসার রাস্তায়ও পানি জমাট বাধা দেখা যায়। রাস্তার উপর আবার রয়েছে পল্লী বিদ্যূৎতের খুটি। সব মিলিয়ে ওই এলাকার লোকজন প্রথম শ্রেণীর নাগরিক সেবা থেকে বঞ্চিত রয়েছে। ওই এলাকার বাসিন্দা হামিদুর রহমান হামদু জানান, মেয়র কে কয়েক বার জানিয়েছেন তাদের সমস্যার কথা। মেয়র বিভিন্ন সময় প্রতিশ্রুতি দিয়েছেন রাস্তাঘাট উন্নয়ন করার। বিভিন্ন উন্নয়ন প্রকল্পে রাস্তাটি করে দিবে বলেছেন কিন্তু কোন কাজ হয়নি। প্যানেল মেয়র দুলাল খা ও ওয়ার্ড কাউন্সিলর অজিত পাল কে বিষয়টি জানানো হয়েছে। কিন্তু প্রতিকার হয়নি।
আমিনুল ইসলাম টিটু জানান, ড্রেন নেই, রাস্তা নেই। পানি নিষ্কাশনের ব্যবস্থা নেই। মশার অত্যাচারে তো জীবন শেষ। এটির নাম কি পৌরসভা ? এমন নোংরা রাস্তা কোথাও নাই।
পৌর কাউন্সিলর অজিত পাল জানান,জলাবন্ধতা নতুন করে সৃষ্টি হয়েছে। পানি নিস্কাশনের যে ব্যবস্থা রয়েছে সেটি কোন কারনে হয়ত বন্ধ হয়ে গেছে। সমস্যা সমাধান করার উদ্যোগ নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !