Logo
শিরোনাম :
নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী বানিয়াচংয়ে এক গৃহবধুর লাশ ফেলে পালানোর সময় যুবক আটক নিং চেন নাকি বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নার্স! সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিমকোর্টের জ্যেষ্ঠ আইনজীবী রফিক-উল হক আর নেই ভাল নেই হবিগঞ্জ ইসলামিয়া এতিমখানার ছোট্ট শিশুরা গ্রীসে নবীগঞ্জের এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু, পরিবারের দাবী পরিকল্পিত হত্যা নবীগঞ্জে জাতীয় পার্টির উদ্যেগে উপজেলা দিবস পালিত দুর্গাপূজা উপলক্ষে যুক্তরাজ্য বিএনপি নেতা বাবুল চৌধুরীর শুভেচ্ছা বাণী জোড়া খুনের রহস্য উদঘাটন: ‘উচিত শিক্ষা দিতে গিয়ে পাল্টাপাল্টি খুন’ আজমিরীগঞ্জে পূজায় বরাদ্দ সরকারি চাল গুদামে রেখেই পূজা উদযাপন কমিটির নেতার বাণিজ্য

মাধবপুরে বিয়ের অনুষ্ঠানে গিয়ে লাশ হল শিশু লামিয়া

করেসপন্ডেন্ট, মাধবপুর / ১৭৬ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ১৬ আগস্ট, ২০২০

হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলায় নানার বাড়িতে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়ে খেলা করার সময় অটোরিকশা ও গাছের মধ্য চাপা পড়ে এক শিশু নিহত হয়েছে। নিহত ৬ বছর বয়সী ওই শিশুর নাম লামিয়া আক্তার। গতকাল শনিবার সন্ধ্যা ৭টার দিকে মাধবপুর উপজেলার সীমান্তবর্তী শিয়ালউড়ি গ্রামের রাস্তায় এ ঘটনা ঘটে। নিহত লামিয়া উপজেলার হরষপুর গ্রামের আশিক মিয়ার মেয়ে।

গ্রামবাসী সূত্রে জানা যায়, ওই উপজেলার হরষপুর গ্রামের আশিক মিয়া ও পাপিয়া সুলতানা পুতুল দম্পতির ছোট মেয়ে লামিয়া আক্তার শিয়ালউড়ি গ্রামের নানা আবদুর রশিদ মিয়ার বাড়িতে বিয়ের অনুষ্ঠানে যায়।

শনিবার সন্ধ্যায় লামিয়া বাড়ির পাশে অন্য শিশুদের সঙ্গে খেলা করছিল। এসময় চালক তার অটোরিকশা ঘুরাতে যান। এতে লামিয়া অটোরিকশা ও পাশে একটি গাছের মধ্যে আটকা পড়ে চাপা খেয়ে ঘটনাস্থলেই মারা যায়।

মাধবপুর থানার ওসি মো. ইকবাল হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !