Logo
শিরোনাম :
নবীগঞ্জে টমটম চুরি : পালাতে গিয়ে জনতার হাতে চোর ধরাশয়ী নব নির্বাচিত মেয়র সেলিমের সাথে আইনজীবীদের শুভেচ্ছা বিনিময় নবীগঞ্জে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা ভাইয়ের কুড়ালের আঘাতে ভাইয়ের মৃত্যু সাতছড়িতে বিজিবির ৩ দিনের রুদ্ধদ্বার অভিযান সমাপ্ত ! দায়িত্ব পালনে বিএনপি প্রার্থীর সহযোগীতা চাইলেন আ.লীগের নির্বাচিত মেয়র সেলিম সাতছড়িতে অভিযান : ‘উদ্ধার হওয়া রকেট লাঞ্চারের গোলাগুলো খুব ‘বিপজ্জনক’ সাতছড়ি উদ্যানে ১৮টি রকেট লাঞ্চারের গোলাবারুদ উদ্ধার সাতছড়ি জাতীয় উদ্যানে অস্ত্রের সন্ধানে বিজিবির অভিযান ! ‘বীর উত্তম’ হচ্ছে বীরত্বের জন্য রাষ্ট্রীয় খেতাব ইচ্ছে করলেই কেড়ে নেয়া যায় না – মিজান

মাধবপুরে বিয়ের অনুষ্ঠানে গিয়ে লাশ হল শিশু লামিয়া

করেসপন্ডেন্ট, মাধবপুর / ২৬১ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ১৬ আগস্ট, ২০২০

হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলায় নানার বাড়িতে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়ে খেলা করার সময় অটোরিকশা ও গাছের মধ্য চাপা পড়ে এক শিশু নিহত হয়েছে। নিহত ৬ বছর বয়সী ওই শিশুর নাম লামিয়া আক্তার। গতকাল শনিবার সন্ধ্যা ৭টার দিকে মাধবপুর উপজেলার সীমান্তবর্তী শিয়ালউড়ি গ্রামের রাস্তায় এ ঘটনা ঘটে। নিহত লামিয়া উপজেলার হরষপুর গ্রামের আশিক মিয়ার মেয়ে।

গ্রামবাসী সূত্রে জানা যায়, ওই উপজেলার হরষপুর গ্রামের আশিক মিয়া ও পাপিয়া সুলতানা পুতুল দম্পতির ছোট মেয়ে লামিয়া আক্তার শিয়ালউড়ি গ্রামের নানা আবদুর রশিদ মিয়ার বাড়িতে বিয়ের অনুষ্ঠানে যায়।

শনিবার সন্ধ্যায় লামিয়া বাড়ির পাশে অন্য শিশুদের সঙ্গে খেলা করছিল। এসময় চালক তার অটোরিকশা ঘুরাতে যান। এতে লামিয়া অটোরিকশা ও পাশে একটি গাছের মধ্যে আটকা পড়ে চাপা খেয়ে ঘটনাস্থলেই মারা যায়।

মাধবপুর থানার ওসি মো. ইকবাল হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !