Logo
শিরোনাম :
হারিছ চৌধুরী লন্ডনে নয়, মারা গেছেন ঢাকায়, জানালেন ব্যারিস্টার কন্যা সামিরা দিনারপুর উচ্চ বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও খেলাধুলার সামগ্রী বিতরণ অনুষ্ঠিত নবীগঞ্জ শহরকে যানজট মুক্ত করতে এমপি’র অ্যাকশন পূবালী ব্যাংক গজনাইপুর শাখার ব্যবস্থাপকের বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবিগঞ্জ সদর হাসপাতালে হঠাৎ আগুন ! নবীগঞ্জে ট্রাকের চাকা ফেটে রিং ছিটকে পড়ে যুবকের মৃত্যু ওমিক্রন ভ্যারিয়েন্টের হটস্পট ঢাকা এমপি মিলাদ গাজীর প্রচেষ্ঠায় চালু হচ্ছে সাটিয়াজুরি রেল স্টেশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার ফের চালু হচ্ছে সিলেট-চট্টগ্রাম রুটে বিমানের ফ্লাইট

মাধবপুরে বাবা-মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত সাংবাদিক জাহির ফকির

জাগো নিউজ
জাগো নিউজ : শনিবার, আগস্ট ৮, ২০২০

হবিগঞ্জের মাধবপুর প্রেসক্লাবের সিনিয়য় সদস্য ও আমাদের অর্থনীতি পত্রিকার মাধবপুর প্রতিনিধি মো. জাহির মিয়া ফকিরকে শক্রবার সকালে জানাজা শেষে তার বাবা-মায়ের কবরের পাশে দাফন করা হয়েছে।

ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে গত বৃহস্পতিবার দুপুরে তিনি চিকিৎসাধীন অবস্হায় মারা যান। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। মাধবপুর উপজেলার সীমান্তবর্তী জালোয়াদ গ্রামে ১৯৫০ সালে এক সম্ভ্রান্ত পরিবারে তার জন্ম।

তিনি সাংবাদিকতার পাশাপাশি আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, ৫ ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি রহমআলী, সাধারণ সম্পাদক আতিকুর রহমান, সাবেক চেয়ারম্যান এতেশামউল বার চৌধুরী লিপু, বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুর রহমান সোহাগ, পারভেজ আলম চৌধুরী, বহরা ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান, সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন, আওয়ামী লীগ নেতা আব্দুল কুদ্দুছ চকদার মাখন, বাবুল হোসেন খান, মাধবপুরের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মালেক মধু, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আক্তার হোসেন মনির, বিশিষ্ট মুরব্বি হাজি ফরাশ উদ্দিন বাবু মিয়া, প্রেস ক্লাব সভাপতি মহিউদ্দিন, সেক্রেটারি সাব্বির হাসান, সাবেক সভাপতি রোকন উদ্দিন লস্কর, আলাউদ্দিন, কাউছার আহম্মেদ আইব খান, মোহাম্মদ অলিদ মিয়া, সানাউল হক চৌধুরী, আবুল হোসেন সবুজ, প্রমূখ তার জানাজায় উপস্হিত ছিলেন।

এর আগে বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে লাশ বাড়ি নিয়ে যাওয়ার সময় তার লাশ কিছু সময় মাধবপুর প্রেসক্লার চত্বরে রাখা হয়।দীর্ঘদিনের সহকর্মীরা তাকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !