Logo

মাধবপুরে টমটম চুরি করতে গিয়ে ধরা পড়ল কিশোর গ্যাংয়ের সদস্য

করেসপন্ডেন্ট, মাধবপুর
জাগো নিউজ : বুধবার, সেপ্টেম্বর ২, ২০২০

image_pdfimage_print

হবিগঞ্জের মাধবপুর উপজেলার উত্তর শাহপুর নতুনবাজারে মঙ্গলবার ভোরে টমটম গ্যারেজে চুরি করতে যাওয়া কিশোর গ্যাংয়ের সদস্য জাকিরকে (১৫) আটক করেছে নৈশপ্রহরী ও স্থানীয় জনতা। পরে সালিশবৈঠকে কিশোর ও তার পরিবারের পক্ষ থেকে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেয়া হয়েছে। সে উপজেলার আলীনগর গ্রামের ফিরোজ মিয়ার ছেলে।

নৈশপ্রহরী মাহফুজ মিয়া জানান, মঙ্গলবার রাতে জাকিরসহ সংঘবদ্ধ একটি কিশোর গ্যাং চুরির উদ্দেশ্যে শাহপুর নতুনবাজারে ঘুরতে থাকে।

একসময় সুযোগ বুঝে শেষ রাতে আমিন মিয়ার টমটম গ্যারেজে প্রবেশ করে তারা। এ সময় ধাওয়া করে কিশোর জাকির মিয়াকে আটক করা হয়।

খবর পেয়ে উৎসুক জনতা কিশোর জাকির মিয়াকে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে সামান্য মারধর করে। পরে স্থানীয় ইউপি সদস্য নুরুল আহসান তপুর উপস্থিতিতে মঙ্গলবার দুপুরে এক সালিশবৈঠকে কিশোর গ্যাং সদস্য জাকির মিয়াকে তার পরিবারের সদস্যরা মুচলেকা দিয়ে ছাড়িয়ে নেন।

ইউপি সদস্য তপু বলেন, ছেলেটি বয়সে খুবই ছোট। বাড়িতে মা-বাবা তার সঙ্গে ভালো আচরণ করেন না। সে কারণে বিভিন্ন স্থানে সে রাতযাপন করে।

স্থানীয় লোকজন জানান, সদ্য গড়ে ওঠা শাহপুর শিল্প এলাকায় অনেক কিশোর সংঘটিত হয়ে মাদক সেবন, বিক্রি, চুরি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়েছে।

মাদকের টাকা সংগ্রহ করতে কিশোর গ্যাংয়ের সদস্যরা অনেক সময় রাতের বেলায় চুরি ও ছিনতাইয়ের মতো অপরাধ করে যাচ্ছে।

মাধবপুর থানার ওসি ইকবাল হোসেন জানান, কিশোর গ্যাং দমনসহ যে কোনো অপরাধ দমনে পুলিশ তৎপর রয়েছে। এ ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !