Logo
শিরোনাম :

মাদক নির্মূলে কোরআন নিয়ে শপথ : চুনারুঘাটের ওসি প্রত্যাহার

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শুক্রবার, সেপ্টেম্বর ১৮, ২০২০

মাদক নির্মূলে কোরআন নিয়ে শপথ করানোর ঘটনায় হবিগঞ্জের চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) শেখ নাজমুল হককে প্রত্যাহার করা হয়েছে।

এ বিষয়টি “জাগো নিউজ”কে নিশ্চিত করেছেন হবিগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা ।  এসপি জানান, পুলিশ হেড কোয়ার্টারের নির্দেশে ওসি শেখ নাজমুল হককে মঙ্গলবার রাতে প্রত্যাহার করা হয়েছে। তবে ঠিক কী কারণে তাকে প্রত্যাহার করা হয়েছে এ বিষয়ে কোনো কিছু জানাননি পুলিশ সুপার।

একটি বিশ্বস্ত সূত্র জানায়, ওসি শেখ নাজমুল হক আজমিরীগঞ্জ থানায় দায়িত্বকালীন একটি মামলা সংক্রান্ত ঘটনা নিয়েই তাকে প্রত্যাহার করা হয়েছে। মামলাটি তদন্তাধীন রয়েছে। এছাড়াও চুনারুঘাটে দায়িত্বকালীন থাকা সময়ে তার বিরুদ্ধে নানান অভিযোগ উঠে। এক মাস পূর্বে তিনি চুনারুঘাট থানাকে মাদকমুক্ত করতে পুলিশের সব অফিসার ও কনস্টেবলদের পবিত্র কোরআন নিয়ে শপথ করান। এ নিয়ে চুনারুঘাটে আলোচনার ঝড় উঠে। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে চুনারুঘাটবাসী মাদকমুক্ত হবে এ আশায় তাকে অভিনন্দনও জানায়।

কিন্তু গত এক মাসে চুনারুঘাটের মাদকসেবী ও চুনোপুঁটিদের গ্রেফতার করা হলেও রাঘববোয়াল ও মাদকের গডফাদারদের গ্রেফতার করা যায়নি। ফলে সীমান্তে মাদক পাচার কমেনি। এর বাইরে তার আমলে চুনারুঘাটে সামাজিক অপরাধ, মাদক চোরাচালান ও খুনের মতো ঘটনা বেড়ে গিয়েছিল।

অভিযোগ উঠেছে, তিনি প্রকাশে মাদকের বিরুদ্ধে জেহাদ ঘোষণা করলেও ভেতরে ভেতর এলাকার চোরাকারবারি ও কতিপয় মাদক ও চোরাচালানে পৃষ্ঠপোষক জনপ্রতিনিধির সঙ্গে সখ্যতা গড়ে তুলেন।

সবচেয়ে বেশি আলোচিত ছিল সম্প্রতি জন্মদিন পালন ও ফেসবুকসহ সামাজিক যোগাযোগমাধ্যমে ওসি শেখ নাজমুল হকের নানান কর্মকাণ্ড।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !