Logo
শিরোনাম :
খুলনায় নিখোঁজ সেই রহিমা বেগমকে জীবিত উদ্ধার সবুজকুঁড়ি শিল্পী গোষ্ঠীর দুই ইসলামী সাংস্কৃতিক যোদ্ধার প্রবাস গমন গ্রিসে বাংলাদেশি শিল্পীদের চিত্র প্রদর্শনী কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ নবীগঞ্জে পিতার লাশ দাফন করে এসএসসি পরীক্ষা দিল রুহান নিরাপদ ও স্বাভাবিক প্রাতিষ্ঠানিক প্রসবে দেশে ষষ্ঠ স্থানে হবিগঞ্জ নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ : ১৪৪ ধারা জারি নবীগঞ্জে গ্রীনলাইন-শ্যামলী পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর নদীতে পাওয়া গেলো শিশুর মরদেহ সাংবাদিক সুলতানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

মনোনয়ন দাখিল করেছেন ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী এটিএম সালাম

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ
জাগো নিউজ : রবিবার, ডিসেম্বর ২০, ২০২০

আসন্ন নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মনোনয়ন দাখিল করেছেন এটিএম সালাম। তিনি টানা ৩ বারের নির্বাচিত কাউন্সিলর। বর্তমানে তিনি পৌরসভার প্যানেল মেয়র-১ও নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি।

রোববার বিকেলে তিনি উৎসবমুখর পরিবেশে নিজ সমর্থকদের নিয়ে উপজেলা নির্বাচন অফিসে উপস্থিত হয়ে মনোনয়নপত্র দাখিল করেন।
নবীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসে জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার সাদেকুল ইসলাম এর কাছে মনোনয়নপত্র দাখিল করেন। এ সময় উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার দেবশ্রী দাশ পার্লি।

মনোনয়ন দাখিলকালে তার সাথে ছিলেন, সাবেক মেম্বার আঃ শহীদ, গোলাম মোস্তফা রাজা মিয়া, মংলা মিয়া, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল আহমেদ বেলাল, নজরুল হক শাহীন, আঃ সামাদ, শাহাজান আলী, মংলা মিয়া, আব্দুর রহমান, রিংকু মিয়া, জামাল উদ্দীন, ছাউধন আলী, জয়নাল আবেদীন, মহব্বত আলী, শাহ আলম, আহমদ আলী, আফজল হোসেন, ফয়েজ আহমদ, জাহির আলী, আকল মিয়া, সদাই মিয়া, দাইম উদ্দীন, মামুন মিয়া, আঃ ছেমেদ, প্রমুখ।

উল্লখ্য, পৌরসভার পিরিজপুর, রাজাবাদ ও হরিপুর নিয়ে গঠিত এই ৫ নং ওয়ার্ড। এই ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা-১৭৮০ জন।

বার বার নির্বাচিত কাউন্সিলর এটিএম সালাম সামাজিক ও সেবামুলক কার্যক্রমের মাধ্যমে ইতিমধ্যে জনগণের ভালবাসা অর্জন করতে সক্ষম হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !