Logo
শিরোনাম :
দাদন ব্যবসায়ীর হুমকিতে নিরাপত্তাহীনতায় সাংবাদিক জাবেদ খুলনায় নিখোঁজ সেই রহিমা বেগমকে জীবিত উদ্ধার সবুজকুঁড়ি শিল্পী গোষ্ঠীর দুই ইসলামী সাংস্কৃতিক যোদ্ধার প্রবাস গমন কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ নবীগঞ্জে পিতার লাশ দাফন করে এসএসসি পরীক্ষা দিল রুহান নিরাপদ ও স্বাভাবিক প্রাতিষ্ঠানিক প্রসবে দেশে ষষ্ঠ স্থানে হবিগঞ্জ নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ : ১৪৪ ধারা জারি নবীগঞ্জে গ্রীনলাইন-শ্যামলী পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর নদীতে পাওয়া গেলো শিশুর মরদেহ সাংবাদিক সুলতানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

ভারত থেকে হবিগঞ্জে আসা ২২ হাজার কেজি চা পাতা ধ্বংস করেছে বিজিবি

করেসপন্ডেন্ট, হবিগঞ্জ
জাগো নিউজ : মঙ্গলবার, সেপ্টেম্বর ৮, ২০২০

বিজিবি-৫৫ ব্যাটালিয়ান এর কার্যক্রম ইতিমধ্যেই সর্বসাধারনের প্রশংসা অর্জনে সক্ষম হয়েছে বলে মন্তব্য করছেন হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। বিশেষ করে হবিগঞ্জের সীমান্ত এলাকায় চোরাচালান প্রতিরোধে অতন্দ্র প্রহরীর যথাযথ ভুমিকায় বিজিবি সক্ষম। ধুলিয়াখাল নামক স্থানে নবাগত বিজিবি’র ব্যাটালিয়ানের সদর মাঠে জব্দকৃত ভারতীয় চোরাই চা পাতা ধ্বংশ অনুষ্ঠানে উপস্থিত সকল অতিথি ও সুধীবৃন্দের বক্তব্যে এর সমর্থন পাওয়া যায়। প্রায় ৬৮,১৩,১০০ টাকা মূল্যের ২৫ টন চা পাতা ফেব্রুয়ারী হতে ১২ আগস্ট পর্যন্ত সময়ে বিজিবি’র হাতে জব্দ হয়। সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সিলেট বিভাগীয় কাস্টম যুগ্ম কমিশনার মোঃ নিজাম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, জেলা প্রশাসনের প্রতিনিধি মিল্টন চন্দ্র পাল, সহকারী কমিশনার (ভুমি) চুনারুঘাট কাস্টম এর প্রতিনিধি মোঃ আঃ আহাদ প্রমুখ। উক্ত অনুষ্ঠানে হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোঃ ইসমাইল হোসেনসহ চুনারুঘাট ও মাধবপুর প্রেসক্লাব এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। জেলা প্রশাসক তার বক্তৃতায় বলেন শুধু সীমান্ত চোরাচালান নয়, জেলার অভ্যান্তরেও সকল প্রকার চোরাচালান, দুর্নীতি, বালু পাচার,গাছ পাচারের মত অপরাধীদের ব্যাপারেও বিজিবি সদস্যদের সতর্ক দৃষ্টি রাখার আহ্বান জানান।

এ ব্যাপারে জেলা প্রশাসন তাদের পাশে থাকবে। চা পাতা ধ্বংশের অনুষ্ঠানকে সুন্দর ও স্বাস্থ্যকর পরিবেশে সম্পাদনের জন্য বিজিবি-৫৫ ব্যাটালিয়ন এর অধিনায়ক কর্নেল সামিউন্নবী চৌধুরীর ব্যবস্থাপনা ছিল প্রশংসনীয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
x