Logo
শিরোনাম :
‘বন্ধু মহল ফাউন্ডেশন’ এর আত্মপ্রকাশ এমপি হাজী সেলিমের ছেলেসহ দুজনকে ১ বছরের কারাদণ্ড হাজী সেলিমের ছেলে র‌্যাব হেফাজতে নবীগঞ্জের বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শনে রাজনৈতিক ও প্রশাসনের নেতৃবৃন্দ মায়ের লাশের পাশে নিশ্চুপ দাঁড়িয়ে থাকা শিশুটি নানির কাছে, ঘাতক অনিক কারাগারে নবীগঞ্জে ইউপি চেয়ারম্যান-মেম্বারসহ পাঁচজনের বিরুদ্ধে গনর্ধষণের অভিযোগে মামলা ! ‘যুবতী রাধে’র আসল মালিক কে? ছেলের হত্যাকারীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত অনশনে থাকবেন রায়হানের মা নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী বানিয়াচংয়ে এক গৃহবধুর লাশ ফেলে পালানোর সময় যুবক আটক

বড় পর্দার নতুন স্মার্টফোন বাজারে আনলো ওয়ালটন

জাগো নিউজ / ২২৭ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০

ন্যাশনাল ডেস্ক,জাগো নিউজ :
নতুন স্মার্টফোন বাজারে ছাড়লো ওয়ালটন। বড় পর্দার ফোনটির মডেল ‘প্রিমো এইচ-৯’। এটিতে ব্যবহার করা হয়েছে ভয়েস ওভার লংটার্ম ইভোলিউশন (ভোল্টি) প্রযুক্তি। ফলে ফোরজি নেটওয়ার্কে ব্যবহারকারীরা এইচডি ভয়েস কল ও ডেটা উপভোগ করতে পারবেন। পাবেন দ্রুততর কল সংযোগের সুবিধা। ফোনের দাম ৮ হাজার ৬৯৯ টাকা।

এই ফোনে ব্যবহৃত হয়েছে ৬.১ ইঞ্চির এইচডি প্লাস ১৯:৯ রেশিওর ইউ-নচ আইপিএস ডিসপ্লে। রয়েছে ২.৫ডি কার্ভড গ্লাসও। অ্যান্ড্রয়েড ৯.০ পাই অপারেটিং সিস্টেমে পরিচালিত ফোনটির উচ্চগতি নিশ্চিত করতে রয়েছে ১.৬ গিগাহার্টজ গতির অক্টাকোর এআরএম কোর্টেক্স-এ৫৫ প্রসেসর। উন্নতমানের গেমিং ও স্পষ্ট ভিডিওর অভিজ্ঞতা দিতে ব্যবহৃত হয়েছে পাওয়ারভিআর জিই৮৩২২ গ্রাফিক্স। আছে ৩ জিবির দ্রুতগতির ডিডিআর৪ র‌্যাম। আছে ৩২ গিগা ইন্টারনাল মেমোরি। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে আরও ১২৮ গিগা পর্যন্ত বাড়ানো যাবে।

 

এই স্মার্টফোনের পেছনে আছে এলইডি ফ্ল্যাশযুক্ত ১৩ ও ২ মেগাপিক্সেলের অটোফোকাস ডুয়াল ক্যামেরা। এফ ২.০ অ্যাপারচার সমৃদ্ধ এই ক্যামেরায় ব্যবহৃত হয়েছে এআই ও পিডিএএফ প্রযুক্তি ইত্যাদি।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !