Logo
শিরোনাম :
নবীগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিনে বিদ্যালয় প্রাঙ্গণে বৃক্ষরোপণ নবীগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিনে আওয়ামীলীগের দোয়া মাহফিল প্রধানমন্ত্রীর জন্মদিনে এতিমদের নিজ হাতে খাওয়ালেন এমপি মিলাদ গাজী নবীগঞ্জে মহিলা আ.লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত নবীগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিনে ১৬ হাজার করোনা টিকা প্রদান নবীগঞ্জে দুর্গাপূজা উপলক্ষ্যে পুলিশের বিশেষ আইন শৃঙ্খলা সভা নবীগঞ্জে নিখোঁজের দুদিন পর ধানক্ষেতে থেকে বৃদ্ধ’র লাশ উদ্ধার চুনারুঘাটে পিতার মৃত্যুর খবরে মেয়ে, মেয়ের মৃত্যুর খবরে নাতির মৃত্যু উন্নত জীবনের আশায় প্রাণ গেল পরিবারের একমাত্র সন্তানের গ্রিসে ৫ দশমিক ৮ মাত্রার ভূমিকম্প, নিহত ১

বড় পর্দার নতুন স্মার্টফোন বাজারে আনলো ওয়ালটন

জাগো নিউজ
জাগো নিউজ : বৃহস্পতিবার, মে ২১, ২০২০

ন্যাশনাল ডেস্ক,জাগো নিউজ :
নতুন স্মার্টফোন বাজারে ছাড়লো ওয়ালটন। বড় পর্দার ফোনটির মডেল ‘প্রিমো এইচ-৯’। এটিতে ব্যবহার করা হয়েছে ভয়েস ওভার লংটার্ম ইভোলিউশন (ভোল্টি) প্রযুক্তি। ফলে ফোরজি নেটওয়ার্কে ব্যবহারকারীরা এইচডি ভয়েস কল ও ডেটা উপভোগ করতে পারবেন। পাবেন দ্রুততর কল সংযোগের সুবিধা। ফোনের দাম ৮ হাজার ৬৯৯ টাকা।

এই ফোনে ব্যবহৃত হয়েছে ৬.১ ইঞ্চির এইচডি প্লাস ১৯:৯ রেশিওর ইউ-নচ আইপিএস ডিসপ্লে। রয়েছে ২.৫ডি কার্ভড গ্লাসও। অ্যান্ড্রয়েড ৯.০ পাই অপারেটিং সিস্টেমে পরিচালিত ফোনটির উচ্চগতি নিশ্চিত করতে রয়েছে ১.৬ গিগাহার্টজ গতির অক্টাকোর এআরএম কোর্টেক্স-এ৫৫ প্রসেসর। উন্নতমানের গেমিং ও স্পষ্ট ভিডিওর অভিজ্ঞতা দিতে ব্যবহৃত হয়েছে পাওয়ারভিআর জিই৮৩২২ গ্রাফিক্স। আছে ৩ জিবির দ্রুতগতির ডিডিআর৪ র‌্যাম। আছে ৩২ গিগা ইন্টারনাল মেমোরি। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে আরও ১২৮ গিগা পর্যন্ত বাড়ানো যাবে।

 

এই স্মার্টফোনের পেছনে আছে এলইডি ফ্ল্যাশযুক্ত ১৩ ও ২ মেগাপিক্সেলের অটোফোকাস ডুয়াল ক্যামেরা। এফ ২.০ অ্যাপারচার সমৃদ্ধ এই ক্যামেরায় ব্যবহৃত হয়েছে এআই ও পিডিএএফ প্রযুক্তি ইত্যাদি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !