Logo
শিরোনাম :
করোনায় আক্রান্তদের সুস্থতা কামনায় হবিগঞ্জ জেলা তাঁতলীগের দোয়া ও মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় জেলা তাঁতলীগ সভাপতির উদ্যোগে মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় যুবলীগ নেতার উদ্যোগে দোয়া মাহফিল হবিগঞ্জের রশিদপুর গ্যাসফিল্ডে অগ্নিকাণ্ড পানিতে ডুবে শিশুর প্রাণহানি মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে এক ব্যক্তিকে কারাদণ্ড পিকআপ ভ্যান কেড়ে নিল ছাত্রলীগ নেতার প্রাণ করোনা ভাইরাস : শনাক্তের নতুন রেকর্ড : মৃত্যু ৬৩ ‘শিশুবক্তা’ রফিকুল মাদানীকে আটক করেছে র‌্যাব নবীগঞ্জে বিএনপি নেতা নুরুল আমিনের বিরুদ্ধে জলমহাল নিয়ে চাঁদাবাজির অভিযোগ !

বড়লেখায় ৮ম শ্রেনীর ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

করেসপন্ডেন্ট,বড়লেখা / ২৪৭ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ২৬ আগস্ট, ২০২০

মৌলভীবাজারের বড়লেখায় উপজেলায় ফাতেমা বেগম (১৫) নামে স্কুল ছাত্রীর গলায় ফাঁস লাগানো অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৬ আগস্ট) দুপুরে উপজেলার দাসেরবাজার ইউনিয়নের শংকরপুর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। ফাতেমা শংকরপুর গ্রামের আমিনুল হকের মেয়ে ও স্থানীয় ঈদগাহ বাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী।

স্থানীয় ও পারিবারিক সুত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে প্রতিদিনের ন্যায় ফাতেমা বেগম খাবার খেয়ে নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন। সকালে স্বজনরা বাড়ির পাশে একটি তেতুল গাছের সঙ্গে ফাতেমাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে বিষয়টি পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ ১১ দিকে ঘটনাস্থল যায়। পর সাড়ে ১২টার দিকে ঝুলন্ত অবস্থায় ফাতেমার লাশ উদ্ধার করে। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

বড়লেখা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রতন দেবনাথ বিষয়টি নিশ্চিত করে ‘জাগো নিউজ’কে ’ বলেন, স্কুলছাত্রী ফাতেমা আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আত্মহত্যার কোনো কারণও জানা যায়নি। তাঁর পরিবারের কোনো অভিযোগ নেই। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। থানায় অপমৃত্যু মামলা হয়েছে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !