Logo
শিরোনাম :
নবীগঞ্জ কলেজের অধ্যক্ষ ও কর্মচারী অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে ফুঁসে উঠেছে শিক্ষার্থীরা করোনায় আক্রান্তদের সুস্থতা কামনায় হবিগঞ্জ জেলা তাঁতলীগের দোয়া ও মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় জেলা তাঁতলীগ সভাপতির উদ্যোগে মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় যুবলীগ নেতার উদ্যোগে দোয়া মাহফিল হবিগঞ্জের রশিদপুর গ্যাসফিল্ডে অগ্নিকাণ্ড পানিতে ডুবে শিশুর প্রাণহানি মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে এক ব্যক্তিকে কারাদণ্ড পিকআপ ভ্যান কেড়ে নিল ছাত্রলীগ নেতার প্রাণ করোনা ভাইরাস : শনাক্তের নতুন রেকর্ড : মৃত্যু ৬৩ ‘শিশুবক্তা’ রফিকুল মাদানীকে আটক করেছে র‌্যাব

ব্রিজ আছে কিন্তু নেই রাস্তা !

স্টাফ করেসপন্ডেন্ট / ২৪০ বার পঠিত
জাগো নিউজ : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

বাহুবল উপজেলার স্নানঘাট ইউনিয়নের লালপুর নিধনপুর গ্রামে একটি খালের উপর ব্রিজ নির্মাণ হয়েছে। কিন্তু তা জনগনের কোন কাজেই আসছেনা । ব্রিজের উভয় পাশে জনসাধারণ চলাচলের রাস্তা না থাকায় ব্রিজটি কোনো কাজে আসছেনা।

স্থানীয়রা মনে করেন- সেতুটি তাদের জন্য ‘মরার ওপর খাড়ার ঘা।’ আগে যেমন খালের উপরে বাঁশের সাঁকো দিয়ে পারাপার হতে হতো, এখনো তাই করতে হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার স্নানঘাট ইউনিয়নের লালপুর নিধনপুর গ্রামের কয়েক হাজার মানুষ খালের উপর একটি ব্রিজের অভাবে বাঁশের সাঁকো দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করছেন দীর্ঘদিন ধরে। সংশ্লিষ্টদের কাছে একটি ব্রিজের দাবীও ছিল। অবশেষে উপজেলার কার্যক্রমের আওতায় নির্মিত হয় কাঙ্খিত ব্রিজ। কিন্তু ব্রিজের গোড়ায় মাটি না থাকায় লাখ টাকার ব্রিজটি কোন কাজেই আসছে না।

স্থানীয়রা জানান- ব্রিজের গোড়ায় মাটি ভরাট করে দিলে তাদের দীর্ঘদিনের কস্ট কিছুটা হলেও লাঘব হতো। এখনো অন্য রাস্তা ঘুরে গ্রামে আসা-যাওয়া করতে হয়। এমনকি এই বিষয়টি একাধিকবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানালেও কোনো লাভ হয়নি।

ছাত্রনেতা আজিজ সিদ্দীকি জানান, স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গসহ সাধারণ গ্রামবাসীর প্রাণের দাবি ছিল খালের ওপর ব্রিজ নির্মাণ। সেই দাবি পূরণ হলেও পারাপারের সংযোগ সড়ক না থাকায় ব্রিজটি কোনো কাজে আসছে না।

বাহুবল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশিষ কর্মকার জাগো নিউজ’কে, ফান্ড স্বল্পতার কারনে ব্রিজের গোড়ায় মাটি দেয়া সম্ভব হয়নি। পানি কমলেই স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে মাটি ভরাট করে ব্রিজটি জনগণের জন্য উন্মুক্ত করে দেয়া হবে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !