Logo
শিরোনাম :
করোনায় আক্রান্তদের সুস্থতা কামনায় হবিগঞ্জ জেলা তাঁতলীগের দোয়া ও মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় জেলা তাঁতলীগ সভাপতির উদ্যোগে মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় যুবলীগ নেতার উদ্যোগে দোয়া মাহফিল হবিগঞ্জের রশিদপুর গ্যাসফিল্ডে অগ্নিকাণ্ড পানিতে ডুবে শিশুর প্রাণহানি মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে এক ব্যক্তিকে কারাদণ্ড পিকআপ ভ্যান কেড়ে নিল ছাত্রলীগ নেতার প্রাণ করোনা ভাইরাস : শনাক্তের নতুন রেকর্ড : মৃত্যু ৬৩ ‘শিশুবক্তা’ রফিকুল মাদানীকে আটক করেছে র‌্যাব নবীগঞ্জে বিএনপি নেতা নুরুল আমিনের বিরুদ্ধে জলমহাল নিয়ে চাঁদাবাজির অভিযোগ !

বোমা স্বদৃশ্য বস্তু : ঘটনাস্থলে সেনাবাহিনী : উদ্ধার কাজ শুরু

স্টাফ করেসপন্ডেন্ট / ৩৫৯ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০

সিলেট নগরীর চৌহাট্টায় সিলেট মহানগর পুলিশের ট্রাফিক সার্জেন্ট চয়ন নাইডুর মোটরসাইকেলের মধ্যে বোমাসদৃশ্য বস্তুর সন্ধান পায় পুলিশ। এ কারণে বুধবার সন্ধ্যা থেকে ওই এলাকা ঘিরে রাখা হয়েছে। ইতোমধ্যে ঘটনাস্থলে পৌছেছে সেনাবাহিনীর একটি বিশেষ টিম। শুরু হয়েছে উদ্ধার কাজ।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে এই বস্তুটি উদ্ধার কাজ শুরু হয়েছে। সিলেট ক্যান্টনম্যান্টের একটি বোমা নিষ্ক্রিয়কারী স্পেলাশ টিম সেখানে কাজ করছে। এরআগে বেলা সোয়া ১২টা থেকে চৌহাট্টা পয়েন্ট সংলগ্ন এলাকায় যান চলাচলও বন্ধ করে দেয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন স্পটে থাকা সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ। তিনি জানান, ক্যান্টনম্যান্টের একটি বোমা নিষ্ক্রিয়কারী স্পেলাশ টিম চৌহাট্টা পয়েন্টে বোমা স্বদৃশ্যবস্তুটি উদ্ধারে কাজ শুরু করেছে। কাজ শেষ হলে বোঝা যাবে এটি বোমা কিনা।

এদিকে বুধবার সন্ধ্যা থেকে এখন পর্যন্ত চৌহাট্টা পয়েন্টে রাখা ঐ মোটর সাইকেলের আশপাশ ঘিরে রেখেছে পুলিশ।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !