Logo
শিরোনাম :
জনগণের অংশগ্রহণে কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমে অপরাধ প্রবণতা কমে আসবে- ডাঃ মুশফিক হোসেন হবিগঞ্জে চার সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন শায়েস্তাগঞ্জে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু ইউএনও’কে দেখে বাল্য বিয়ের অনুষ্ঠান রূপ নিলো মিলাদ মাহফিলে ! ইনাতগঞ্জে কুড়েরপাড় গ্রামবাসীর সাথে চেয়ারম্যান প্রার্থী নোমান হোসেনের মতিবিনিময় সুনামগঞ্জে চুরির মোটর সাইকেলসহ ৩ জন গ্রেফতার সাংবাদিক হাসনাইন খুরশেদের রম্য উপন্যাস ‘আমাদের খালেক ভাই’ বাজারে দিনারপুরে চেয়ারম্যান-মেম্বারের নেতৃত্বে সরকারি গাছ কর্তন ! কোন বয়সে শিশুর কতটুকু ঘুম প্রয়োজন হবিগঞ্জ-৩ আসনের এমপি আবু জাহির করোনায় আক্রান্ত

বোমা স্বদৃশ্য বস্তু : ঘটনাস্থলে সেনাবাহিনী : উদ্ধার কাজ শুরু

স্টাফ করেসপন্ডেন্ট / ২২৯ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০

সিলেট নগরীর চৌহাট্টায় সিলেট মহানগর পুলিশের ট্রাফিক সার্জেন্ট চয়ন নাইডুর মোটরসাইকেলের মধ্যে বোমাসদৃশ্য বস্তুর সন্ধান পায় পুলিশ। এ কারণে বুধবার সন্ধ্যা থেকে ওই এলাকা ঘিরে রাখা হয়েছে। ইতোমধ্যে ঘটনাস্থলে পৌছেছে সেনাবাহিনীর একটি বিশেষ টিম। শুরু হয়েছে উদ্ধার কাজ।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে এই বস্তুটি উদ্ধার কাজ শুরু হয়েছে। সিলেট ক্যান্টনম্যান্টের একটি বোমা নিষ্ক্রিয়কারী স্পেলাশ টিম সেখানে কাজ করছে। এরআগে বেলা সোয়া ১২টা থেকে চৌহাট্টা পয়েন্ট সংলগ্ন এলাকায় যান চলাচলও বন্ধ করে দেয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন স্পটে থাকা সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ। তিনি জানান, ক্যান্টনম্যান্টের একটি বোমা নিষ্ক্রিয়কারী স্পেলাশ টিম চৌহাট্টা পয়েন্টে বোমা স্বদৃশ্যবস্তুটি উদ্ধারে কাজ শুরু করেছে। কাজ শেষ হলে বোঝা যাবে এটি বোমা কিনা।

এদিকে বুধবার সন্ধ্যা থেকে এখন পর্যন্ত চৌহাট্টা পয়েন্টে রাখা ঐ মোটর সাইকেলের আশপাশ ঘিরে রেখেছে পুলিশ।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !