Logo
শিরোনাম :
বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই! গ্রিসে ১৫ হাজার অনিয়মিত বাংলাদেশি যেভাবে পাবেন বৈধতা! নবীগঞ্জ-হবিগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ, যাত্রীদের ভোগান্তি : চালু হবে কবে ! তুর্কি থেকে গ্রিসে অনুপ্রবেশ: দুর্ঘটনায় সিলেটের কওছর মেম্বার নিহত, আহত ৩

বিদ্যুৎ সাশ্রয়ে সিলেটেও আলোকসজ্জা বন্ধের নির্দেশ

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : বৃহস্পতিবার, জুলাই ৭, ২০২২

এবার থেকে সিলেটে সকল অফিস-আদালত, মার্কেট ও শপিংমল কোনো ধরনের আলোকসজ্জা করা যাবে না। বিদ্যুৎ সরবরাহ ঠিক রাখতে সরকারের নতুন নির্দেশনার পরিপ্রেক্ষিতে বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে সংশ্লিষ্ট সবাইকে বিষয়টি জানিয়ে দেওয়া হয়েছে।

সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) দেবজিৎ সিংহ বৃহস্পতিবার বিকেলে জানান, বিশ্বব্যাপী জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির কারণে বিদ্যুৎ উৎপাদন ব্যাহত হচ্ছে। বিদ্যুৎ সরবরাহ ঠিক রাখতে আপাতত সারাদেশে সব ধরনের আলোকসজ্জা নিষিদ্ধ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। সেই নির্দেশের পরিপ্রেক্ষিতে বিদ্যুৎ সাশ্রয়ের লক্ষ্যে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সারা দেশের মতো সিলেটেও বিভিন্ন সামাজিক অনুষ্ঠান, কমিউনিটি সেন্টার, শপিংমল, দোকানপাট অফিস ও বাসাবাড়িতে আলোকসজ্জা না করার নির্দেশনা প্রদান করা হয়েছে।

তিনি আরও বলেন, মন্ত্রণালয়ের চিঠিটি এখনও আমাদের কাছে এসে না পৌঁছলেও ইতোমধ্যে আমরা জেলা প্রশাসন ও সিটি করপোরেশনসহ সংশ্লিষ্ট সকল অফিসে বিষয়টি জানিয়ে দিয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !