Logo
শিরোনাম :
জোড়া খুনের রহস্য উদঘাটন: ‘উচিত শিক্ষা দিতে গিয়ে পাল্টাপাল্টি খুন’ আজমিরীগঞ্জে পূজায় বরাদ্দ সরকারি চাল গুদামে রেখেই পূজা উদযাপন কমিটির নেতার বাণিজ্য নবীগঞ্জের খাদ্য নিয়ন্ত্রক এর বদলী, অফিসার্স ক্লাবের সংবর্ধনা বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত নবীগঞ্জের বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলকে শোকজ ! আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার

বাহুবলে ৪৪৪টি মসজিদে প্রধানমন্ত্রীর ৫ হাজার টাকার উপহার পৌঁছে দিলেন এমপি মিলাদ গাজী

জাগো নিউজ / ৫২৭ বার পঠিত
জাগো নিউজ : মঙ্গলবার, ২ জুন, ২০২০

ছনি চৌধুরী, জাগো নিউজ : করোনার মহামারীর মধ্যে হবিগঞ্জের বাহুবল উপজেলার ৪৪৪টি মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ৫ হাজার টাকা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেছেন হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি।

(২জুন) মঙ্গলবার বিকেল বাহুবল উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে চেক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন এবং বিভিন্ন মসজিদ কমিটির কর্তৃপক্ষের কাছে চেক হস্তান্তর করেন। এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন বাহুবল উপজেলা কর্মকর্তা স্নিগ্ধা তালুকদার,বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশীষ কর্মকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই, আওয়ামী লীগ নেতা শাহ মোঃ আওলাদ, ইউপি চেয়ারম্যান শামসুদ্দিন ডারা মিয়া,ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার ইমরুল হক তরফদার প্রমুখ। ২য় ধাপে আরো ৬৪ টি মসজিদে দেয়া হবে। বাকি চেক গুলো স্ব স্ব ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে বিতরণ করা হবে বলে জানা গেছে।

এ প্রসঙ্গে হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি ‘‘জাগো নিউজ’কে বলেন,  বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ৫ হাজার টাকা মসজিদে মসজিদে বিতরণ করা হচ্ছে । করোনার এই মহামারীর মধ্যে প্রধানমন্ত্রীর এই উপহার সামগ্রী মসজিদ উন্নয়নে অনেক কাজে আসবে। প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী করোনার এই মহামারীর মধ্যে আমি সার্বক্ষণিক মাঠে আছি,জনগণের পাশে আছি। ইনশাআল্লাহ নির্বাচনী প্রতিশ্রুতি ও প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী যত বড় বিপদই আসুক না কেন আমি জনগণের পাশেই থাকবো। আল্লাহ তা’লা যেন দেশবাসীকে হেফাজত করেন সেই প্রত্যাশা রইলো।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !