Logo
শিরোনাম :
নবীগঞ্জে শিক্ষক সমিতির এক নেতার বিরুদ্ধে কাউন্সিলর প্রার্থীর টাকা নেয়ার অভিযোগ হবিগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলো ৩২৫টি পরিবার নবীগঞ্জে ৭ কেজি গাজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার নবীগঞ্জে ইয়াওর মিয়া চৌধুরী স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত নবীগঞ্জে যুবলীগের চেয়ারম্যান ও সম্পাদকের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল নবীগঞ্জে ভোর রাতে রক্তাক্ত লাশ উদ্ধার : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ! নবীগঞ্জে এক মোটরসাইকেল আরোহী নিহত  সুনামগঞ্জে বাসের ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু ধর্মপাশায় হয়রানি ও গ্রেফতার বন্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা প্রথমে টিকা পাবেন স্বাস্থ্যকর্মী পুলিশ ও সাংবাদিকরা

বাহুবলে স্নানঘাট-মুদাহরপুর আঞ্চলিক রাস্তা মেরামত করলেন চেয়ারম্যান ফেরদৌস

করেসপন্ডেন্ট,বাহুবল / ৩৫২ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ১০ জুন, ২০২০

বাহুবল উপজেলার ১নং স্নানঘাট ইউনিয়নের স্নানঘাট বাজার হইতে মুদাহরপুর গ্রামের প্রায় ৫’শ ফিট’ এল,জি,ই,ডি এর অন্তর্ভুক্ত আঞ্চলিক রাস্তা নিজের অর্থায়নে মেরামত করে দিয়েছেন চেয়ারম্যান মোঃ ফেরদৌস আলম।

জানা যায়,স্নানঘাট বাজার হইতে চলে যাওয়া মুদাহরপুর রাস্তার দক্ষিন স্নানঘাট নামক ব্রিজের উত্তর অংশের প্রায় ৫’শ ফিট রাস্তার পিচ ভেঙে যায়।এতে সৃষ্টি হয় কাদা নর্দমা। ফলে স্নানঘাটসহ মুদাহর গ্রামের প্রায় তিন হাজার লোকের যাতায়াতে ঘটে বিঘ্নতা। এতে যানবাহন সহ জনসাধারণ এ রাস্তা ব্যবহারে পরেন চরম ভোগান্তিতে।

আজ মঙ্গলবার (১০ জুন) উক্ত ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ফেরদৌস আলম তাঁর ইউনিয়নের জনগনের এমন দূর্ভোগের বিষয় টি মাথায় নিয়ে নিজ অর্থায়নে রাস্তায় ইটের কংক্রিট ফেলে চলাচলের ব্যবস্থা করে দেন।

এ বিষয়ে জানতে চাইলে চেয়ারম্যান মোঃ ফেরদৌস আলম ‘‘জাগো নিউজ’’কে জানান,যদিও সরকারি রাস্তা,দীর্ঘ দিন যাবত এ রাস্তা ব্যবহারের অনুপযোগী হওয়ায় আমার ইউনিয়নের জনগনের চলাচলের অসুবিধার ব্যাপারটা মাথায় নিয়ে নিজ টাকায় রাস্তা সংস্কার করে দিয়েছি।

এলাকাবাসী জানান,দীর্ঘ দিন বহু কষ্টের ফলে আমরা এ রাস্তায় চলাচল করছি। চেয়ারম্যান সাহেব মানবিক দৃষ্টিকোণ থেকে সিদ্ধান্ত নিয়ে এমন কাজ করে দেয়ায় তারা কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !