Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত নবীগঞ্জের বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলকে শোকজ ! আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার খোয়াই নদীর সীমানা নিশ্চিত করণ ও দখল-ভরাট উচ্ছেদের দাবীতে স্বারকলিপি প্রদান নবীগঞ্জের পানিউমদায় ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত ইনাতগঞ্জের আছাবুরের নজর নৌকায় !

বাহুবলে রাতে প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার তরুণী

স্টাফ করেসপন্ডেন্ট / ৩৩৫ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ৩০ আগস্ট, ২০২০

দীর্ঘ ৩ বছরের প্রেমের সম্পর্ক – প্রেমিকাকে রাতে দেখা করতে বলেন প্রেমিক ফয়ছল। প্রেমিকের ডাকে সাঁড়া দিয়ে দেখা করতে আসেন প্রেমিকা। অতঃপর বিয়ের প্রলোভন দিয়ে ওই তরুণীকে ধর্ষণ করেন প্রেমিক ফয়ছল।

এমন ঘটনা ঘটেছে হবিগঞ্জের বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামে। ওই তরুণীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে বিষয়টি ধামাচাপা দিতে মাতব্বররা তৎপর হয়ে উঠেছে।

শনিবার বিকালে ওই তরুণীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, একই গ্রামের ফয়ছল মিয়ার সঙ্গে ওই তরুণীর ৩ বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে। প্রায়ই তারা বিভিন্ন স্থানে ঘুরাফেরা করতো।

গত ২৬ আগস্ট গভীররাতে ফতেপুর এলাকায় ফয়ছল তার ফার্নিচারের দোকানে ওই তরুণীকে ফোন করে আনে এবং বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার ধর্ষণ করে।

হবিগঞ্জ সদর থানার এসআই মহিন উদ্দিন হাসপাতালে গিয়ে ভিকটিমের জবানবন্দি রেকর্ড করেন। এ বিষয়ে তিনি ‘জাগো নিউজ’ – কে জানান, তদন্ত চলছে। তবে ডাক্তারি পরীক্ষার রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !