Logo

বাহুবলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান; বালু ও সরকারী চাল জব্দ

জাগো নিউজ
জাগো নিউজ : শুক্রবার, মে ২২, ২০২০

image_pdfimage_print

করেসপন্ডেন্ট,জাগো নিউজ :
হবিগঞ্জের বাহুবল উপজেলার বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়েছে। চলিতাতলা,ডুবাঐ বাজার,পুটিজুরী বাজার, আব্দানারায়ণ,এবং বাহুবল বাজারে কঠোরভাবে তদারকি ও নজরদারি করেছে উপজেলা প্রশাসন বাহুবল।

দুপুরে সরকারী ত্রাণের চাল অন্যলোকের কাছে গোপনে বিক্রয় করা হচ্ছে এমন অভিযোগের সংবাদে সাতকাপন ইউনিয়ন পরিষদে অভিযান পরিচালনা করা হয়। অভিযান টের পেয়ে ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাদ্রাসার মাঠে তিন বস্তা চাল ফেলে ক্রেতা-বিক্রেতারা পালিয়ে যায়। আনুমানিক ৪০ কেজি চাল মাঠ থেকে উদ্ধার করে নিয়ে আসেন ইউএনও স্নিগ্ধা তালুকদার।
উদ্ধারকৃত চাল জব্দ করা হয়। এছাড়া পুটিজুরীর আব্দানারায়ণে অবৈধভাবে উত্তোলিত আনুমানিক ৮ হাজার ঘনফুট বালু জব্দ করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনার সময় নিরাপদ সামাজিক দূরত্ব বজায় না রাখায়,অতিরিক্ত যাত্রী বহন করায় এবং মাস্ক না থাকায় কয়েকজন যাত্রীসহ তিনজন সিএনজি ড্রাইভারকে মোট দুই হাজার টাকা জরিমানা করা হয়।এছাড়া স্বাস্থ্যবিধি না মানায় এবং সরকারি নির্দেশনা না মেনে দোকান খোলা রেখে ব্যবসা চালু রাখায় বাহুবল বাজারে ক্রেতাসহ জুতা এবং কাপড়ের দুজন ব্যবসায়ীকে মোট এক হাজার টাকা জরিমানা করা হয়। দণ্ডাদেশগুলো প্রদান করেন বাহুবল উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট স্নিগ্ধা তালুকদার।

অন্যদিকে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় না রেখে অতিরিক্ত যাত্রী বহন করায় এবং মাস্ক না থাকায় দুজন সিএনজি ড্রাইভারকে মোট একহাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া সরকারি নির্দেশনা না মেনে দোকান খোলা রেখে ব্যবসা চালু রাখায় বাহুবল বাজারের এক জুতার ব্যবসায়ীকে ৫ শত টাকা জরিমানা করা হয়। দণ্ডাদেশগুলো প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল।

সচেতন হোন,ঘরে থাকুন,সুস্থ থাকুন।আপনার আমার পরিবারের কথা চিন্তা করে সামাজিক দূরত্ব বজায় রাখুন এমন সচেতনতামূলক নির্দেশনা জনসম্মুখে প্রদান করে উপজেলা প্রশাসন বাহুবল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !