Logo
শিরোনাম :
শর্তসাপেক্ষে হবিগঞ্জে আসার অনুমতি পেলেন মামুনুল হক শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্র তানভীর হত্যার প্রতিবাদে শোকসভা ইউএনও-প্রকৌশলীকে অবরুদ্ধ করে গালিগালাজ :ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন কারাগারে ! সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করবে না দল : ওবায়দুল কাদের ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা চলবে ! জনি’র কথায় ক্লোজআপ ওয়ান তারকা সোহাগের নতুন গান ‘পরবাসী মন’ হবিগঞ্জ পৌর নির্বাচনে বিএনপির প্রার্থী সেলিমের ইশতেহার ঘোষনা হাইওয়ে পুলিশের ভ্যান চাপায় সিএনজি চালক নিহত : পুলিশের মোটর সাইকেলে অগ্নি সংযোগ বাহুবলে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলেন এমপি মিলাদ গাজী গ্রিসে অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

বাহুবলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান; বালু ও সরকারী চাল জব্দ

জাগো নিউজ / ২২০ বার পঠিত
জাগো নিউজ : শুক্রবার, ২২ মে, ২০২০

করেসপন্ডেন্ট,জাগো নিউজ :
হবিগঞ্জের বাহুবল উপজেলার বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়েছে। চলিতাতলা,ডুবাঐ বাজার,পুটিজুরী বাজার, আব্দানারায়ণ,এবং বাহুবল বাজারে কঠোরভাবে তদারকি ও নজরদারি করেছে উপজেলা প্রশাসন বাহুবল।

দুপুরে সরকারী ত্রাণের চাল অন্যলোকের কাছে গোপনে বিক্রয় করা হচ্ছে এমন অভিযোগের সংবাদে সাতকাপন ইউনিয়ন পরিষদে অভিযান পরিচালনা করা হয়। অভিযান টের পেয়ে ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাদ্রাসার মাঠে তিন বস্তা চাল ফেলে ক্রেতা-বিক্রেতারা পালিয়ে যায়। আনুমানিক ৪০ কেজি চাল মাঠ থেকে উদ্ধার করে নিয়ে আসেন ইউএনও স্নিগ্ধা তালুকদার।
উদ্ধারকৃত চাল জব্দ করা হয়। এছাড়া পুটিজুরীর আব্দানারায়ণে অবৈধভাবে উত্তোলিত আনুমানিক ৮ হাজার ঘনফুট বালু জব্দ করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনার সময় নিরাপদ সামাজিক দূরত্ব বজায় না রাখায়,অতিরিক্ত যাত্রী বহন করায় এবং মাস্ক না থাকায় কয়েকজন যাত্রীসহ তিনজন সিএনজি ড্রাইভারকে মোট দুই হাজার টাকা জরিমানা করা হয়।এছাড়া স্বাস্থ্যবিধি না মানায় এবং সরকারি নির্দেশনা না মেনে দোকান খোলা রেখে ব্যবসা চালু রাখায় বাহুবল বাজারে ক্রেতাসহ জুতা এবং কাপড়ের দুজন ব্যবসায়ীকে মোট এক হাজার টাকা জরিমানা করা হয়। দণ্ডাদেশগুলো প্রদান করেন বাহুবল উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট স্নিগ্ধা তালুকদার।

অন্যদিকে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় না রেখে অতিরিক্ত যাত্রী বহন করায় এবং মাস্ক না থাকায় দুজন সিএনজি ড্রাইভারকে মোট একহাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া সরকারি নির্দেশনা না মেনে দোকান খোলা রেখে ব্যবসা চালু রাখায় বাহুবল বাজারের এক জুতার ব্যবসায়ীকে ৫ শত টাকা জরিমানা করা হয়। দণ্ডাদেশগুলো প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল।

সচেতন হোন,ঘরে থাকুন,সুস্থ থাকুন।আপনার আমার পরিবারের কথা চিন্তা করে সামাজিক দূরত্ব বজায় রাখুন এমন সচেতনতামূলক নির্দেশনা জনসম্মুখে প্রদান করে উপজেলা প্রশাসন বাহুবল।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !