Logo
শিরোনাম :
বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই! গ্রিসে ১৫ হাজার অনিয়মিত বাংলাদেশি যেভাবে পাবেন বৈধতা! নবীগঞ্জ-হবিগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ, যাত্রীদের ভোগান্তি : চালু হবে কবে ! তুর্কি থেকে গ্রিসে অনুপ্রবেশ: দুর্ঘটনায় সিলেটের কওছর মেম্বার নিহত, আহত ৩

বাহুবলে পাখি শিকারীদের ধরতে ভোরবেলা অভিযানে ইউএনও !

করেসপন্ডেন্ট,বাহুবল
জাগো নিউজ : বৃহস্পতিবার, নভেম্বর ১২, ২০২০

হবিগঞ্জের বাহুবল উপজেলার হাওর অঞ্চলে প্রকাশ্যে সরকারের নিষেধাজ্ঞা থাকে সত্ত্বেও পাখি শিকার করে আসছিল অসাধু স্থানীয় লোক।

এমন গোপন সংবাদের ভিত্তিতে পাখি শিকারীদের বিরুদ্ধে বৃহস্পতিবার (১২ নভেম্বর) উপজেলার স্নানঘাট ইউনিয়ন ফতেহপুর হাওরে ভোর সকাল ৫ ঘটিকায় অভিযানে পরিচালনা করা হয়। এসময় শিকারীরা পালিয়ে গেলে আটক ৭ টি সাদা বক উদ্ধার করা হয়। পরে বক গুলোকে অবমুক্ত করা হয়।

অভিযান পরিচালনা করেন বাহুবল উপজেলার নির্বাহী অফিসার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট স্নিগ্ধা তালুকদার। অভিযানে সহযোগীতা করেন সহকারী কমিশনার শাহ জহিরুল ইসলাম।

বাহুবল উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার এঘটনার সত্যতা নিশ্চিত  করে ‘‘জাগো নিউজ’কে বলেন-বন্য প্রাণী শিকারের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !