Logo

বাহুবলে দেবরের ফিকলের আঘাত ভাবীসহ ৩ জন আহত

করেসপন্ডেন্ট,বাহুবল
জাগো নিউজ : বুধবার, জুন ১০, ২০২০

বাহুবলে পাশের ঘরে যাওয়াকে কেন্দ্র করে দেবরের ফিকলের আঘাতে মা,মেয়ে সহ ৩জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে উপজেলার জাইরা গ্রামে।

জানা যায়,বাহুবল উপজেলার ৪নং সদর ইউনিয়নের জাইরা গ্রামের আতাউর রহমানের মেয়ে এসএসসি পরীক্ষার্থী সুলতানা আক্তার প্রয়োজনীয় কাজে প্রতিবেশী মহিবুর রহমানের ঘরে গিয়েছিল। এ সময় সুলতানার চাচা জুবাইদ মিয়া সুলতানাকে মারধোর শুরু করে,সুলতানার শুনে তার মা,মাজেদা খাতুন এগিয়ে আসলে বদমেজাজি জুবাইদ মিয়া মাজেদা খাতুনকে ঝাপটিয়ে ধরে শরীরের বিভিন্ন স্থানে কামড়িয়ে জখম করে! এমতাবস্থায় মাজেদা খাতুনের স্বামী আতাউর রহমান তাদের বাঁচানোর জন্য এগিয়ে আসলে তাকেও মারধোর করে জুবাইদ মিয়া। এ অবস্থায় জুবাইদ মিয়া মাজেদাকে তার হাতে থাকা ফিকল দিয়ে আঘাত করলে মাজেদা খাতুন গুরুতর আহত হয়।এসময় আশপাশের লোকজন এগিয়ে এসে মাজেদা খাতুন (৪০) তার মেয়ে সুলতানা আক্তার (১৭) ও আতাউর রহমান (৪৫)কে আহত অবস্থায় উদ্ধার করে বাহুবল হাসপাতালে নিয়ে আসেন।

হাসপাতালের কর্তব্যরত ডাক্তার জানান, মাজেদা খাতুনের অবস্থা খুব খারাপ হলে তাকে ভর্তি করা হয়।এছাড়া সুলতানা ও তার স্বামী আতাউর রহমানকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !