Logo
শিরোনাম :
জোড়া খুনের রহস্য উদঘাটন: ‘উচিত শিক্ষা দিতে গিয়ে পাল্টাপাল্টি খুন’ আজমিরীগঞ্জে পূজায় বরাদ্দ সরকারি চাল গুদামে রেখেই পূজা উদযাপন কমিটির নেতার বাণিজ্য নবীগঞ্জের খাদ্য নিয়ন্ত্রক এর বদলী, অফিসার্স ক্লাবের সংবর্ধনা বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত নবীগঞ্জের বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলকে শোকজ ! আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার

বাহুবলে দেবরের ফিকলের আঘাত ভাবীসহ ৩ জন আহত

করেসপন্ডেন্ট,বাহুবল / ৩১৬ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ১০ জুন, ২০২০

বাহুবলে পাশের ঘরে যাওয়াকে কেন্দ্র করে দেবরের ফিকলের আঘাতে মা,মেয়ে সহ ৩জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে উপজেলার জাইরা গ্রামে।

জানা যায়,বাহুবল উপজেলার ৪নং সদর ইউনিয়নের জাইরা গ্রামের আতাউর রহমানের মেয়ে এসএসসি পরীক্ষার্থী সুলতানা আক্তার প্রয়োজনীয় কাজে প্রতিবেশী মহিবুর রহমানের ঘরে গিয়েছিল। এ সময় সুলতানার চাচা জুবাইদ মিয়া সুলতানাকে মারধোর শুরু করে,সুলতানার শুনে তার মা,মাজেদা খাতুন এগিয়ে আসলে বদমেজাজি জুবাইদ মিয়া মাজেদা খাতুনকে ঝাপটিয়ে ধরে শরীরের বিভিন্ন স্থানে কামড়িয়ে জখম করে! এমতাবস্থায় মাজেদা খাতুনের স্বামী আতাউর রহমান তাদের বাঁচানোর জন্য এগিয়ে আসলে তাকেও মারধোর করে জুবাইদ মিয়া। এ অবস্থায় জুবাইদ মিয়া মাজেদাকে তার হাতে থাকা ফিকল দিয়ে আঘাত করলে মাজেদা খাতুন গুরুতর আহত হয়।এসময় আশপাশের লোকজন এগিয়ে এসে মাজেদা খাতুন (৪০) তার মেয়ে সুলতানা আক্তার (১৭) ও আতাউর রহমান (৪৫)কে আহত অবস্থায় উদ্ধার করে বাহুবল হাসপাতালে নিয়ে আসেন।

হাসপাতালের কর্তব্যরত ডাক্তার জানান, মাজেদা খাতুনের অবস্থা খুব খারাপ হলে তাকে ভর্তি করা হয়।এছাড়া সুলতানা ও তার স্বামী আতাউর রহমানকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !